মেহেরপুরে বিএনপি-ছাত্রলীগের ধাওয়া-পাল্টা ধাওয়া

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: ০৫:০৭ পিএম, ১৩ আগস্ট ২০২২

মেহেরপুরের গাংনীতে বিএনপি-ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটলেও কোনো হতাহতের ঘটনা ঘটেনি। শনিবার (১৩ আগস্ট) দুপুরে গাংনী বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, গাংনী সরকারি ডিগ্রি কলেজ থেকে ছাত্রলীগের নেতাকর্মীরা একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলে বিএনপি-জামায়াত বিরোধী স্লোগান দিয়ে গাংনী বাস স্ট্যান্ডে পৌঁছায়। এসময় বিএনপি কার্যালয়ে ইটপাটকেল নিক্ষেপ করে ছাত্রলীগ নেতাকর্মীরা। একপর্যায়ে বাসস্ট্যান্ডে চত্বরে সমাবেশ করে তারা। এ সময় বিএনপির নেতাকর্মীরা দেশীয় অস্ত্র নিয়ে তাড়া দেয়। এতে ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যায় ছাত্রলীগ নেতাকর্মীরা।

পরে ছাত্রলীগ নেতাকর্মীরা ফের সংগঠিত হয়ে লাঠিসোটা নিয়ে বিএনপি কার্যালয়ে হামলা করে। বিএনপি কার্যালয়ের সাইনবোর্ড ও ব্যানার ছিঁড়ে ফেলা হয়।

jagonews24

মেহেরপুর জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি জাবেদ মাসুদ মিল্টন জানান, ছাত্রলীগ নেতাকর্মীরা পরিকল্পিতভাবে বিএনপি কার্যালয়ে হামলা করে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

অভিযোগ অস্বীকার করে উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম জানান, ছাত্রলীগের মিছিলে বিএনপি নেতাকর্মীরা দেশিয় অস্ত্র নিয়ে ধাওয়া করেন। রোববার ১৪ আগস্ট হামলার প্রতিবাদে শহীদ রেজাউল চত্বরে সমাবেশ করা হবে।

আসিফ ইকবাল/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।