৩ ছিনতাইকারীকে গণপিটুনির পর পুলিশে দিলো জনতা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৭:০৯ পিএম, ১৩ আগস্ট ২০২২

ফেনীর দাগনভূঞায় মোবাইল ফোন ছিনতাই করে সিএনজি অটোরিকশা করে পালিয়ে যাওয়ার সময় তিন ছিনতাইকারীকে আটক করে স্থানীয়রা। শুক্রবার (১২ আগস্ট) রাত ১০টায় দাগনভূঞা সদর ইউনিয়নের পোলারহাট এলাকা থেকে তাদের আটক করা হয়। পরে ওই তিন ছিনতাইকারীকে স্থানীয়রা গণধোলাই দিয়ে পুলিশে দেয়।

আটকরা হলেন- সোনাগাজী উপজেলার বগাদানা ইনিয়নের গুনক গ্রামের খোকা মিয়ার ছেলে দ্বীন মোহাম্মদ রিয়াদ (১৯), একই ইউনিয়নের পাইকপাড়া গ্রামের আবদুল হালিমের ছেলে রফিকুল ইসলাম মেহেদী (১৮) ও একই গ্রামের মিজানুর রহমানের ছেলে আরিফুর রহমান বাবলু (১৮)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, দাগনভূঞা পৌরসভার ৫নং ওয়ার্ডের জগতপুর গ্রামের গোলাম কিবরিয়ার ছেলে হুসাইনুর রহমান (১৯) ও তার বন্ধুদের কাছ থেকে দুটি মোবাইল ছিনতাই করে সিএনজি অটোরিকশা করে পালিয়ে যাচ্ছিল ছিনতাইকারীরা। এসময় দাগনভূঞা সদর ইউনিয়নের পোলারহাট এলাকা থেকে তাদের আটক করে স্থানীয়রা। পরে ওই তিন ছিনতাইকারীকে স্থানীয়রা গণধোলাই দিয়ে পুলিশে দেয়।

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসান ইমাম বিষয়টি নিশ্চিত করে বলেন, তাদের শনিবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এমআরআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।