সোনাগাজীতে চাঁদা না পেয়ে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৭:৪২ পিএম, ১৩ আগস্ট ২০২২
প্রতীকী ছবি

ফেনীর সোনাগাজীতে চাঁদা না পেয়ে আমির হোসেন খোকন (৩৯) নামের এক যুবলীগ নেতাকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। শনিবার (১৩ আগস্ট) বেলা ১১টার দিকে উপজেলা বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

পুলিশ ও ভুক্তভোগী পরিবার জানায়, চর চান্দিয়া ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি আমির হোসেন খোকন রাজনীতির পাশাপাশি ব্যবসা করেন। কয়েকদিন ধরে স্থানীয় কিছু সন্ত্রাসী তার কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করে। তাদের অব্যাহত হুমকির মুখে নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। এতে সন্ত্রাসীরা ক্ষিপ্ত হয়ে ওঠে।

পরে তার ব্যবসাপ্রতিষ্ঠানের সামনে গিয়ে বেলাল হোসেন, রাকিব, রবিন, জয় ও মামুনের নেতৃত্বে ১০-১২ জন সন্ত্রাসী তাকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ফেনী জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ খালেদ হোসেন দাইয়্যান বলেন, সন্ধ্যা পর্যন্ত এ ঘটনা কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।