টিকটক ভিডিও করতে সেতু থেকে লাফিয়ে ধলেশ্বরীতে তরুণ নিখোঁজ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ০৮:৪২ পিএম, ১৩ আগস্ট ২০২২
নদীতে উদ্ধার অভিযান চালায় ডুবুরি দল ও ইনসেটে নিখোঁজ রাসেল

মুন্সিগঞ্জ সদরে টিকটক ভিডিও তৈরির জন্য মুক্তারপুর সেতু থেকে ধলেশ্বরী নদীতে লাফিয়ে মো. রাসেল (১৮) নামের এক তরুণ নিখোঁজ হয়েছেন।

শনিবার (১৩ আগস্ট) বিকেল ৩টার দিকে এ ঘটনা ঘটে। সন্ধ্যা পর্যন্ত নদীতে ফায়ার সার্ভিসের ডুবুরি দলের অভিযানেও খোঁজ মেলেনি তার।

নিখোঁজ রাসেল বরিশাল হিজলা উপজেলার হেলাল ব্যাপারীর ছেলে। পরিবারসহ তিনি মুন্সিগঞ্জ সদর উপজেলার দশকানি এলাকায় ভাড়া বাসায় বাস করে আসছিলেন।

পরিবার ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, দুপুরে বন্ধু সোহাগ, নাইম ও হামিমের সঙ্গে ধলেশ্বরী নদীতে গোসল করতে আসেন রাসেল। মুক্তারপুর সেতুতে পৌঁছে টিকটক ভিডিও তৈরির জন্য রাসেল ও হামিম সেতুর ওপর থেকে নদীতে ঝাঁপ দেন। এ সময় হামিম সাঁতরে তীরে উঠতে পারলেও ডুবে যান রাসেল। জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল পেয়ে উদ্ধার অভিযানে নামে মুন্সিগঞ্জ ফায়ারসার্ভিস ও ডুবরি দল।

মুন্সিগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আব্দুর রাকিব জাগো নিউজকে বলেন, নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজের ঘটনায় উদ্ধার অভিযান চালানো হয়। তবে টিকটক ভিডিও তৈরিকে কেন্দ্র করে তারা লাফ দিয়েছে বলে স্থানীয়রা বলছে। সন্ধ্যা পর্যন্ত অভিযানে নিখোঁজের সন্ধান পাওয়া যায়নি।

তিনি আরও বলেন, সন্ধ্যা হওয়ায় অভিযান বন্ধ ঘোষণা করা হয়েছে। রাতের মধ্যে যদি তার সন্ধান না মেলে তাহলে রোববার সকালে ফের উদ্ধার অভিযান চলবে।

আরাফাত রায়হান সাকিব/এসজে/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।