পাবনায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ০৯:৫৪ এএম, ১৪ আগস্ট ২০২২

পাবনায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুই বন্ধুসহ ৩ জন নিহত হয়েছেন। শনিবার (১৩ আগস্ট) রাতে পাবনা-পাকশী সড়কের সদর উপজেলার নাজিরপুরে ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী এবং আটঘরিয়ার মাজপাড়ায় এক মোটরসাইকেল আরোহী নিহত হন।

নাজিরপুরে ট্রাকচাপায় নিহত দুই ব্যবসায়ী হলেন- ইকবাল হোসেন (৫২) ও মজিদ শেখ (৫৪)। ইকবাল পাবনা সদর উপজেলার কৃষ্ণপুর মহল্লার ইয়াকুব হোসেনের ছেলে এবং মজিদ শেখ পাবনার বেড়া উপজেলার নাটিয়াবাড়ি মহল্লার মোহাম্মদ শেখের ছেলে।

এদিকে আটঘরিয়ায় নিহত মোটরসাইকেল আরোহী হৃদয় হোসেন (১৭) উপজেলার মাজপাড়া ইউনিয়নের পাড়ামোহন গ্রামের আব্দুর রশিদের ছেলে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, শনিবার রাত ১২টার দিকে বাসা থেকে ইয়াকুব ও মজিদ শেখ মোটরসাইকেল নিয়ে বের হন। তারা পাবনা-পাকশী সড়কের নাজিরপুর স্কুলের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে একটি দ্রুত গতির ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ইকবাল হোসেন মারা যান। পাবনা জেনারেল হাসপাতালে নেওয়ার পথে মজিদ শেখ মারা যান।

তারা দুই বন্ধু একসঙ্গে ব্যবসা করতেন এবং শহরের কৃষ্ণপুর মহল্লায় বসবাস করতেন। তাদের মৃতদেহ পাবনা জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে মৃতদেহ হস্তান্তর করা হবে বলে ওসি জানান।

এদিকে পাবনার আটঘরিয়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলে চালক হৃদয় হোসেন মারা যান।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার (১৩ আগস্ট) সন্ধ্যায় একটি অটোরিকশার সঙ্গে হৃদয়ের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে হৃদয় হোসেন গুরুতর আহত হন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়।

এ সময় মোটরসাইকেলে থাকা আরও দুইজন আহত হন। আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানিয়েছেন আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নয়ন কুমার।

আমিন ইসলাম জুয়েল/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।