ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে পরপর তিন বাসের ধাক্কা, নিহত ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ০৬:০৩ পিএম, ১৪ আগস্ট ২০২২

ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের মুন্সিগঞ্জের শ্রীনগরে বাসে চাপা পড়ে শিশুসহ দুজন নিহত হয়েছেন। আহত হয়েছে অন্তত ১০ জন।

রোববার (১৪ আগস্ট) বিকেল ৩টার দিকে এক্সপ্রেসওয়ের কেয়টখালী এলাকায় ঢাকামুখী লেনে এ দুর্ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে নিহত ব্যক্তিদের নাম-পরিচয় জানা যায়নি। আহত ১০ জনকে চিকিৎসার জন্য শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুপুরে নিহত ওই দুজন বাসে ওঠার জন্য কেওটখালী এলাকায় এক্সপ্রেসের পাশে অপেক্ষা করছিলেন। এ সময় ঢাকামুখী মোল্লা পরিবহনের একটি বাস তাদের উঠানোর জন্য গতি কমিয়ে আনে। এ সময় পেছন থেকে আসা সাকুরা পরিবহন ও শরীয়তপুর পরিবহনের দুটি বাস পরপর পেছন থেকে ধাক্কা দেয়। এতে সামনে থাকা মোল্লা পরিবহনের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে শিশু ও এক ব্যক্তিকে চাপ দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

এ ঘটনায় আহত হন তিন বাসে থাকা অন্তত ১০ যাত্রী। দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যায় তিনটি বাসের বিভিন্ন অংশ। খবর পেয়ে হতাহতদের উদ্ধার করে ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ।

শ্রীনগর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাফুজ রিবেন জানান, ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করা হয়েছে। আহতদের শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

এ বিষয়ে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক জোবায়েদ আহসান খান জানান, বাস দুর্ঘটনায় ১০ জনকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়েছে। তাদের চিকিৎসা চলছে।

হাঁসাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন বলেন, গাড়ি তিনটি উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

আরাফাত রায়হান সাকিব/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।