পর্যটকদের অপহরণ করে টর্চার সেলে নির্যাতন, দুই যুবক গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০৬:৩৪ পিএম, ১৪ আগস্ট ২০২২

কক্সবাজারে চার পর্যটককে অপহরণের পর টর্চার সেলে নির্যাতনের ঘটনায় দুজনকে গ্রেফতার গ্রেফতার করেছে টুরিস্ট পুলিশ। শনিবার (১৩ আগস্ট) দিনগত রাত ১১টার দিকে শহরের সুগন্ধা পয়েন্ট থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- কক্সবাজারের ঈদগাঁওয়ের ইসলামপুর ইউনিয়নের নুরুল আজিমের ছেলে রাশেদুল ইসলাম (২৫) ও একই ইউনিয়নের পূর্ব বামনকাটার আব্দুস সালামের ছেলে মো. সাকিল (২২)।

কক্সবাজার টুরিস্ট পুলিশ জোনের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম জানান, পর্যটকদের ফাঁদে ফেলে আপত্তিকর ছবি তুলে টাকা হাতিয়ে নিতেন একটি চক্র। গত কয়েক বছর ধরে এ চক্রটি পর্যটকদের ফাঁদে ফেলে আসছেন। এছাড়াও চক্রের সদস্যদের ভাড়া করা কটেজে পর্যটকদের আটক রেখে নির্যাতন করতেন তারা

তিনি বলেন, পর্যটকদের সস্তায় ভালো হোটেলরুম পাইয়ে দেওয়ার কথা বলে অতিরিক্ত টাকা আদায় করতেন অটোরিকশার চালকরা। এ চক্র শেষ রাত থেকে ডলফিন মোড়ের বিভিন্ন জায়গায় অবস্থান করত। গ্রেফতারদের কক্সবাজার মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

সায়ীদ আলমগীর/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।