ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরী, অবসরপ্রাপ্ত রেলওয়ে কর্মচারী গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লালমনিরহাট
প্রকাশিত: ০৬:৩৩ পিএম, ১৫ আগস্ট ২০২২
প্রতীকী ছবি

লালমনিরহাট পৌরসভার উত্তর সাপ্টানা এলাকায় ১৩ বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগে মনতাজ আলী (৬৬) নামে অবসরপ্রাপ্ত এক রেলওয়ে কর্মচারীকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (১৪ আগস্ট) রাতে তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতারের পর সোমবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

থানায় দেওয়া অভিযোগে ভুক্তভোগীর মা উল্লেখ করেন, দুই বছর আগে স্বামীর মৃত্যুর পর তিনি এক মেয়ে ও তিন ছেলেকে নিয়ে দুর্বিষহ জীবনযাপন করে আসছেন। তারা পরিত্যক্ত রেললাইনের ধারে বসবাস করেন। দিনমজুরি করে তিনি সংসার চালান।

এদিকে, দারিদ্র্যতার সুযোগ নিয়ে বিভিন্ন সময় অবসরপ্রাপ্ত রেলওয়ে কর্মচারী প্রতিবেশী মনতাজ আলী তাদের আর্থিকভাবে সহযোগিতা করতে থাকেন এবং নিয়মিত তাদের বাড়িতে যাতায়াত শুরু করেন। একপর্যায়ে গত ৫ ফেব্রুয়ারি সুযোগ বুঝে ওই কিশোরীকে প্রথম ধর্ষণ করেন মনতাজ। এরপর তাকে প্রাণনাশের ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ করেন। এরই মধ্যে কিশোরীর শারীরিক পরিবর্তন দেখা দিলে বিষয়টি জানাজানি হয়। পরে পরীক্ষা করে জানা যায়, সে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা।

কিশোরীর মা বলেন, আমরা খুব গরিব। এ ঘটনায় আমি অসহায় হয়ে পড়েছি। দারিদ্র্যতার সুযোগ নিয়ে মনতাজ আলী আমার মেয়ের চরম ক্ষতি করেছে। আমি তার বিচার চাই।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম জাগো নিউজকে বলেন, ভুক্তভোগীর মায়ের মামলায় আসামিকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে। ভুক্তভোগীর জবানবন্দি ম্যাজিস্ট্রেটের মাধ্যমে রেকর্ড করা হয়েছে। মঙ্গলবার সকালে তার স্বাস্থ্য পরীক্ষা করা হবে।

রবিউল হাসান/এমআরআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।