পুকুরে হাঁস নামায় দুই নারীকে চুবানি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝালকাঠি
প্রকাশিত: ০৮:০৭ পিএম, ১৫ আগস্ট ২০২২
নলছিটি হাসপাতালে চিকিৎসাধীন আহত নারী পিয়ারা বেগম

ঝালকাঠির নলছিটিতে পুকুরে হাঁস নামাকে কেন্দ্র করে চুবিয়ে ও পিটিয়ে দুই নারীকে আহত করার অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (১৫ আগস্ট) দুপুর ১টার দিকে উপজেলা কুশঙ্গল ইউনিয়নের মানপাশা গ্রামে এ ঘটনা ঘটে।

আহত নারীরা হলেন ওই গ্রামের খোকন হাওলাদারের স্ত্রী পিয়ারা বেগম (৪০) ও মেয়ে সুমা বেগম (২২)। গুরুতর আহত অবস্থায় পিয়ারা বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতদের স্বজন ও স্থানীয় সূত্রে জানা গেছে, পুকুরে হাঁস নামা নিয়ে পিয়ারা বেগমের সঙ্গে প্রতিবেশী নজরুল খানের পরিবারের লোকজনের ঝগড়া হয়। বাগবিতণ্ডার একপর্যায়ে নজরুল খান ও আফজাল খান লাঠি দিয়ে পিটিয়ে পিয়ারা বেগম ও তার মেয়ে সুমা বেগমকে আহত করেন। এরপর তাদের পানিতে চুবানি দেন। পরে পুকুর পাড়ে উঠিয়ে ফের বেধড়ক মারধর করেন।

আহতদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসেন। তারা ওই দুই নারীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

এ বিষয়ে অভিযুক্ত নজরুল খান বলেন, ‘ওই পক্ষের সঙ্গে জমিজমা নিয়ে আমাদের বিরোধ আছে। সেই বিরোধের জেরে দুপুরে নারীদের মধ্যে ঝগড়া হয়। ওইসময় পাল্টাপাল্টি মারধরের ঘটনা ঘটে। তবে আমি ঘটনাস্থলে ছিলাম না। এ ঘটনায় থানায় একটি অভিযোগ করেছি।’

নলছিটি থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) শাহীন বলেন, এ বিষয় একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি যাচাই-বাছাই করে পরবর্তী আইনি প্রক্রিয়া গ্রহণ করা হবে।

আতিকুর রহমান/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।