সিঁধ কেটে ঘুমন্ত স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শেরপুর
প্রকাশিত: ০৬:২০ পিএম, ১৬ আগস্ট ২০২২
শাহনাজ পারভীনের মরদেহ

শেরপুরের নালিতাবাড়ীতে নিজ ঘরের সিঁধ কেটে ঘুমন্ত স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত জাহের আলীকে আটক করেছে পুলিশ। বুধবার (১৬ আগস্ট) সকালে উপজেলার বড় গোল্লারপাড় গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, উপজেলার দক্ষিণ রানীগাঁও গ্রামের শামছুল হকের মেয়ে শাহনাজ পারভীনের সঙ্গে প্রায় এক বছর আগে একই গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে জাহের আলীর বিয়ে হয়। এটি জাহেরের দ্বিতীয় বিয়ে। তার প্রথম সংসারে এক ছেলে রয়েছে। আবার শাহনাজের এটি তৃতীয় বিয়ে। তার আগের সংসারে তিন সন্তান রয়েছে।

এদিকে, বিয়ের পর থেকেই জাহের-শাহনাজের সংসারে বনিবনা ছিল না। শাহনাজ এক সন্তানকে নিয়ে স্বামীর বাড়িতে শাশুড়ি ও ননদের সঙ্গে থাকতেন। আর জাহের আলী জামালপুরে ডাবের ব্যবসা করতেন।

সোমবার রাতে জাহের আলী নিজ ঘরের সিঁধ কেটে প্রবেশ করে ওড়না পেঁচিয়ে ঘুমন্ত স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করেন। এরপর পালানোর চেষ্টা করলে স্থানীয়রা তাকে আটক করেন। সকালে পুলিশ শাহনাজের মরদেহ উদ্ধার করে জাহেরকে আটক করে।

সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) আফরোজা নাজনীন বিষয়টির সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলছে।

ইমরান হাসান রাব্বী/এমআরআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।