অপরাধীদের গ্রেফতারের দাবিতে মরদেহ নিয়ে থানায় স্বজনরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝালকাঠি
প্রকাশিত: ০৩:৫৩ পিএম, ১৭ আগস্ট ২০২২

ঝালকাঠিতে মামলাগ্রহণ ও অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে মরদেহে নিয়ে বিভিন্ন দপ্তরের সামনে আহাজারি করছেন স্বজনরা। বুধবার (১৭ আগস্ট) সকাল থেকে জেলা প্রশাসকের কার্যালয়, থানা ও প্রেস ক্লাবের সামনে অবস্থান করেন তারা।

পরে পুলিশের পক্ষ থেকে আইনি ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে মরদেহ দাফনের জন্য নিয়ে যান স্বজনরা।

মৃত ব্যক্তি শহরের নতুন কলাবাগান এলাকার বাসিন্দা খোকন বিশ্বাসের স্ত্রী তাসলিমা বেগম। তিনি সকাল ১০টার দিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

খোকন বিশ্বাস জানান, গত ১৫ এপ্রিল বিকেল ৩টার দিকে প্রতিবেশীর নির্মাণাধীন সীমানায় পানি ছিটকে পড়লে বাগবিতণ্ডার এক পর্যায়ে সাইফুল, শামীম, নুরজামাল, এলিন, রেশমা পরিকল্পিতভাবে নেহারা বেগমকে মারধর করে মাটিতে ফেলে দেন। ছেলে রাকিব আসলে তাকেও মারধর করা হয়। তখন তাসলিমা তাদের উদ্ধারের জন্য আসলে তাকে কুপিয়ে রক্তাক্ত করা হয়। পরে তাকে স্থানীয়ভাবে চিকিৎসা করা হয়।

তিনি আরও জানান, সোমবার বিকেলে তাসলিমার বুকে ব্যথা অনুভব হলে ফের স্থানীয় চিকিৎসকের কাছ নেওয়া হয়। রাতে ব্যথা কিছুটা কমলেও মঙ্গলবার সকালে আবার অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করি। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে রবিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খলিলুর রহমান জানান, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। ক্ষুব্ধ স্বজনদের সান্ত্বনা দিয়ে মরদেহ দাফনের অনুরোধ করলে তারা নিয়ে যান।

আতিকুর রহমান/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।