ইয়াবা নিতে এসে ঠাকুরগাঁওয়ের যুবক কক্সবাজারে গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০২:৪২ পিএম, ১৯ আগস্ট ২০২২

কক্সবাজার সদরের খুরুলিয়ায় অভিযান চালিয়ে অস্ত্রসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব। বৃহস্পতিবার সন্ধ্যায় ঝিলংজা ইউনিয়নের খুরুলিয়া সওদাগরপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‍্যাব-১৫ এর মিডিয়া কর্মকর্তা এএসপি বিল্লাল উদ্দিন জানিয়েছেন, ওই যুবক অস্ত্র সরবরাহ দিয়ে ইয়াবা নিতে কক্সবাজার এসেছিলেন।

গ্রেফতার সফিজ উদ্দিন (৩৬) ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জের ভূমরাদহ ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মৃত আবদুল জব্বারের ছেলে। তার কাছ থেকে ১টি থ্রি-কোয়ার্টারগান ও ১টি ওয়ান শুটারগান উদ্ধার করা হয়।

jagonews24

এএসপি বিল্লাল উদ্দিন বলেন, গোপন সংবাদে পেয়ে র‍্যাব-১৫ এর একটি দল বৃহস্পতিবার সন্ধ্যার আগে সেখানে পৌঁছালে এক ব্যক্তিকে হাতে প্লাস্টিকের বস্তাসহ অবস্থান করতে দেখে। ঐ ব্যক্তি র‍্যাব সদস্যদের উপস্থিতি বুঝতে পেরে দৌড়ে পালানোর চেষ্টা করলে তাকে ধাওয়া করে আটক করা হয়। তার নাম সফিজ উদ্দিন। তার হেফাজতে থাকা প্লাস্টিকের বস্তা তল্লাশি করে ১টি থ্রি-কোয়ার্টারগান ও ১টি ওয়ানশুটারগান উদ্ধারের পর তাকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার সফিজ জানান, তিনি ঠাকুরগাঁওয়ের স্থানীয় বাসিন্দা, পেশাদার অস্ত্র ও ইয়াবা কারবারি। প্রায়ই তিনি কক্সবাজারে এসে অস্ত্র দিয়ে ইয়াবার চালান নিয়ে যান।

তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দিয়ে কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

সায়ীদ আলমগীর/এমএইচআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।