বান্দরবানে ইজিবাইকের ধাক্কায় শিশু নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বান্দরবান
প্রকাশিত: ০৫:১৬ পিএম, ১৯ আগস্ট ২০২২
প্রতীকী ছবি

বান্দরবানে ইজিবাইকের ধাক্কায় মো. মিনহাজ (৯) নামের এক শিশু নিহত হয়েছে। শুক্রবার (১৯ আগস্ট) দুপুর দেড়টায় বান্দরবান সদর উপজেলার বালাঘাটা বাজার যাত্রী ছাউনি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

শিশু মিনহাজ বান্দরবান সদর উপজেলার বালাঘাটা ১ নম্বর ওয়ার্ড এলাকার মো. তৈয়বের ছেলে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, বালাঘাটা যাত্রী ছাউনি এলাকার একটি মুদির দোকান থেকে খাবার নিয়ে রাস্তা পার হচ্ছিল শিশু মিনহাজ। এ সময় দ্রুতগতির একটি ইজিবাইক তাকে ধাক্কা দেয়। ধাক্কা লেগে শিশুটি রাস্থায় পড়ে গেলে ইজিবাইকের চাকা মাথার ওপর দিয়ে চলে যায়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন কর্তব্যরত চিকিৎসক। পরে চট্টগ্রাম হাসপাতালে নেওয়ার পথে পটিয়া থানা এলাকায় শিশুটি মারা যায়।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে জানান, ইজিবাইকটি আটক করা হয়েছে। তবে চালক পলাতক। এ ঘটনায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

নয়ন চক্রবর্তী/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।