ডিমের হালিতে ৬ টাকা বেশি রেখে জরিমানা দিলেন ১০ হাজার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০৫:৫৯ পিএম, ১৯ আগস্ট ২০২২

ডিমের হালিতে ছয় টাকা বেশি রাখায় এক ব্যবসায়ীকে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এ সময় অযৌক্তিক দামে আলু ও সবজি বিক্রি করায় আরও দুই ব্যবসায়ীকে দেড় হাজার টাকা জরিমানা করা হয়।

শুক্রবার (১৯ আগস্ট) সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত নগরীর বাদুরতলা ও রানীর বাজার এলাকায় এ অভিযান পরিচালনা করেন ভোক্তা অধিদপ্তরের কুমিল্লার সহকারী পরিচালক মো. আছাদুল ইসলাম।

তিনি জাগো নিউজকে বলেন, নিত্যপণ্যের দামে অস্থিরতার খবরে বৃহস্পতিবার থেকে কুমিল্লা নগরীতে বাজার তদারকি অভিযান শুরু হয়েছে। তারই অংশ হিসেবে শুক্রবার নগরীতে অভিযান চালানো হয়। এ সময় ফার্মের মুরগির ডিমের হালি ৬ টাকা বেশিতে বিক্রির দায়ে আমানা সুপারসপকে ১০ হাজার ট‌াকা জরিমানা করা হয়। এছাড়া অযৌক্তিক দামে আলু বিক্রি করায় রানীর বাজার এলাকার চৌধুরী ট্রেডার্সকে এক হাজার টাকা এবং সবজির দাম বেশি রাখায় মুমিনকে ৫০০ টাকা জরিমানা করা হয়।

জাহিদ পাটোয়ারী/এসজে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।