জেলা পরিষদ সদস্য প্রার্থী হতে ইউপি সদস্যের পদত্যাগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝালকাঠি
প্রকাশিত: ০৯:৩৫ পিএম, ০৫ সেপ্টেম্বর ২০২২
ইউপি সদস্যের পদ থেকে অব্যাহতি নেওয়া তারিকুল ইসলাম

ঝালকাঠি জেলা পরিষদ সদস্য প্রার্থী হতে ইউপি সদস্য পদ থেকে পদত্যাগ করেছেন তারিকুল ইসলাম। তিনি রাজাপুর উপজেলার মঠবাড়ি ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড সদস্য এবং মেম্বার্স ফোরাম রাজাপুর উপজেলা শাখার সভাপতি।

সোমবার (৫ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে মঠবাড়ি ইউপি চেয়ারম্যান জালাল আহমেদের কাছে পদত্যাগ পত্র জমা দেন। দুপুর ১টার দিকে রাজাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে পদত্যাগের রিসিভ কপি পৌঁছায়। উপজেলা নির্বাহী অফিসারের (ইউএনও) পক্ষে পদত্যাগের কপি রিসিভ করেন উপ-প্রশাসনিক কর্মকর্তা মনির হোসেন।

বিষয়টি নিশ্চিত করে তারিকুল ইসলাম বলেন, মঠবাড়ি ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছি। তাছাড়া তিনবারে টানা ইউপি সদস্য নির্বাচনে জয়ী হয়েছি এবং তৃতীয়বারে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছি। মেম্বার্স ফোরামের রাজাপুর উপজেলা শাখার সভাপতির দায়িত্বে নিয়োজিত আছি।

তিনি আরও বলেন, গত ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী ছিলাম, আমি মনোনয়ন না পেলেও যিনি মনোনয়ন পেয়েছেন তারপক্ষে সর্বশক্তি নিয়োগ করে প্রচার-প্রচারণায় অংশ নিয়ে নৌকার প্রার্থীকে বিজয়ী করেছি। আসন্ন জেলা পরিষদ নির্বাচনে রাজাপুর উপজেলার সদস্য পদে প্রার্থী হওয়ার প্রত্যাশায় ইউপি সদস্য পদ থেকে অব্যাহতি নিয়েছি।

আতিকুর রহমান/এমআরআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।