নারায়ণগঞ্জে বিএনপির নবঘোষিত কমিটি থেকে আরও এক নেতার পদত্যাগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৮:১৬ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০২২

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির নবঘোষিত আহ্বায়ক কমিটি থেকে আমিনুর ইসলাম মিঠু নামের আরও এক নেতা পদত্যাগের ঘোষণা দিয়েছেন। বুধবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় তিনি ওই কমিটির সদস্য পদ থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

এ নিয়ে এখন পর্যন্ত নারায়ণগঞ্জ মহানগর বিএনপির নবঘোষিত আহ্বায়ক কমিটি থেকে তিনজন পদত্যাগের ঘোষণা দিয়েছেন।

আমিনুর ইসলাম মিঠু ছাড়া অন্য দুজন হলেন- যুগ্ম-আহ্বায়ক পদে থাকা সাবেক বন্দর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মুকুল ও সিটি করপোরেশনের ২৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউসার আশা। তাদের মধ্যে আতাউর রহমান মুকুল গত ১৩ সেপ্টেম্বর রাতে এবং বিকেলে আবুল কাউসার আশা পদত্যাগের ঘোষণা দেন।

পদত্যাগ প্রসঙ্গে আমিনুর ইসলাম মিঠু জাগো নিউজকে বলেন, নতুন কমিটিতে বিএনপির সিনিয়র নেতাদের অবমূল্যায়ন করা হয়েছে। এ কমিটি একটা ওয়ার্ড কমিটির মতো হয়ে গেছে। আর তাই মনের কষ্টে ও ক্ষোভে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদ্য ঘোষিত আহ্বায়ক কমিটি থেকে আমি স্বেচ্ছায় পদত্যাগ করলাম।

তিনি আরও বলেন, শহীদ জিয়ার আদর্শ বুকে ধারণ করে দেশমাতা বেগম খালেদা জিয়া ও আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানের নির্দেশে বিএনপির প্রতিটি আন্দোলন সংগ্রামে অতীতেও ছিলাম বর্তমানেও আছি। ইনশাআল্লাহ মৃত্যুর আগ পর্যন্ত থাকবো।

এর আগে গত ১৩ সেপ্টেম্বর দুপুরে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির ৪১ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে আহ্বায়ক হিসেবে অ্যাডভোকেট মো. শাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব হিসেবে অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুকে দায়িত্ব দেওয়া হয়।

মোবাশ্বির শ্রাবণ/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।