রংপুরে অসহায় মনিজা বেওয়ার পাশে পুনাক সভানেত্রী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রংপুর
প্রকাশিত: ০৩:৫২ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০২২

রংপুরের মিঠাপুকুরে মনিজা বেওয়া (৮০) নামের এক অসহায় বৃদ্ধা ও তার নাতনি আঁখি খাতুনকে কৃষিজমি বন্ধকের কাগজ এবং খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে।

সোমবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী জীশান মীর্জা ১৭ শতাংশ আবাদি জমি বন্ধকের কাগজ এবং এক মাসের খাদ্যসামগ্রী উপহার দেন।

বৃদ্ধা মনিজা ও তার নাতনির অসহায়ত্বের কথা জানতে পেরে তাদের দিকে সহযোগিতার হাত বাড়ান পুনাক সভানেত্রী।

পরে রংপুর জেলা পুনাকের আয়োজনে রংপুর পুলিশ লাইনস মাঠের কল্যাণ শেডে রংপুর পুলিশ লাইনস স্কুল অ্যান্ড কলেজের গরিব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন জীশান মীর্জা।

শিক্ষা উপকরণ বিতরণ শেষে তিনি পুলিশ লাইনস পুকুর পাড়ে হাড়িভাঙা আমের চারা রোপণ করেন। এরপর নবনির্মিত পুনাক কমপ্লেক্স ঘুরে দেখেন ও পরিদর্শন বইয়ে সই করেন। এ সময় পুনাক সভানেত্রী রংপুর পুনাকের গৃহীত বিভিন্ন কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।

এ সময় রংপুর রেঞ্জের ডিআইজি মোহাম্মদ আবদুল আলীম মাহমুদ, রংপুর জেলার পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী, পুনাকের রংপুর রেঞ্জ সভানেত্রী জেসমিন মাহমুদ, পুনাকের রংপুর সভানেত্রী সোনিয়া আকতার প্রমুখ উপস্থিত ছিলেন।

জিতু কবীর/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।