ধানক্ষেতে মিললো কৃষকের পা বাঁধা মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুষ্টিয়া
প্রকাশিত: ০২:২৭ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০২২

কুষ্টিয়া সদর উপজেলার বিত্তিপাড়া এলাকার গজনবীপুর গ্রামের মাঠ থেকে গলায় ফাঁস ও পা বাঁধা অবস্থায় এক কৃষকের মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশের ধারণা, তাকে ফাঁস দিয়ে হত্যা করা হয়েছে।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সকালে ধানক্ষেতে কাজ করতে যাওয়ার সময় কৃষকরা তার মরদেহ দেখতে পান।

নিহত কৃষকের নাম মফিজ (৫৫) বলে জানা গেছে।

স্থানীয় যুবক আজিজুল হক জানান, বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার পর মফিজ বাড়ির কাছে চায়ের দোকান থেকে চা পান করে চলে যান। এরপর তিনি আর বাড়ি ফেরেনি। সকালে স্থানীয় কৃষকরা ধান ক্ষেতে কাজ করতে গিয়ে তার মরদেহ দেখতে পান। তিনি আরও জানান, মরদেহের গলা ও হাত একই ধরনের রশি দিয়ে বাঁধা ছিল।

আজিজুল জানান, বেশ কিছুদিন ধরে স্ত্রীর সঙ্গে জমি নিয়ে বিরোধ চলছিল মফিজের। এ নিয়ে তার স্ত্রী বাড়ি ছেড়ে চলে যান। এরপর থেকেই বেশিরভাগ সময় বাড়ির বাইরেই থাকতেন মফিজ। তিনি নিয়মিত জুয়া খেলতেন। এতে অনেক অর্থ-সম্পদ নষ্ট করেছেন।

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আননুন জায়েদ বলেন, মরদেহের হাত ও গলা আমরা রশি দিয়ে বাঁধা অবস্থায় পেয়েছি। দাঁতে আঘাতের চিহ্নও রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে।

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদের জন্য তার ছোট ভাই আজিজ মন্ডলকে থানায় নেওয়া হয়েছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে। ময়নাতদন্তের জন্য মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আল-মামুন সাগর/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।