নাকের পলিপাস অপারেশনের পর রোগীর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০১:৫২ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২২

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় নাকের পলিপাস অপারেশনের পর রুহুল আমিন (৩০) নামের এক রোগীর মৃত্যুর খবর পাওয়া গেছে। ঘটনার পর ক্লিনিক বন্ধ করে সংশ্লিষ্ট সবাই পালিয়েছেন।

শনিবার (২৪ সেপ্টেম্বর) ভোরে উপজেলার দেশ ক্লিনিকে এ ঘটনা ঘটে। রুহুল উপজেলার ত্রিপাগদী এলাকার আব্দুর রব মাতব্বরের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, মো. মারুফ শাহরিয়ার নামের এক চিকিৎসক ভাঙ্গা সদরে অবস্থিত দেশ ক্লিনিকে প্রতি শুক্রবারে অপারেশন করেন। ২৩ সেপ্টেম্বর রুহুল আমিনের নাকের পলিপাসের অপারেশন করাতে ওই ক্লিনিকে যান তার স্বজনরা। পরে চিকিৎসক মারুফ তার নাকের অপারেশন করেন। কিছু সময় পর তার মৃত্যু হয়।

ক্লিনিকের সংশ্লিষ্ট সবাই পলাতক থাকায় কারও বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। তবে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মহসিন উদ্দিন ফকির জাগো নিউজকে বলেন, ঘটনাটি মৌখিকভাবে শুনেছি। রোগীর স্বজনরা কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ফরিদপুরের সিভিল সার্জনের সঙ্গে কথা বলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়ারুল ইসলাম জাগো নিউজকে বলেন, নাকের পলিপাস অপারেশন করতে গিয়ে রুহুল আমিন নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মৃত্যুর পর থেকে ক্লিনিকটি বন্ধ করে সবাই পালিয়ে গেছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এন কে বি নয়ন/এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।