বিয়ের দাবি নিয়ে প্রেমিকের বাড়িতে প্রবাসীর স্ত্রীর অনশন

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি কালীগঞ্জে (গাজীপুর)
প্রকাশিত: ০৪:০৪ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২২

গাজীপুরের কালীগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান করছেন এক প্রবাসীর স্ত্রী। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সকাল থেকে উপজেলার বিনিরাইল দক্ষিণপাড়া গ্রামের প্রেমিক রাহিম শেখের বাড়িতে অনশন করছেন তিনি।

স্থানীয়রা জানান, শুক্রবার সকাল থেকে ওই নারী রাহিম শেখের বাড়িতে অবস্থান করছেন। তাকে বাড়িতে আসতে দেখে রাহিম ও তার পরিবারের লোকজন পালিয়েছেন। ওই নারীকে দেখার জন্য বিভিন্ন এলাকার মানুষ রাহিমের বাড়িতে ভিড় করছেন।

রাহিম শেখ উপজেলার জাঙ্গালীয়া ইউনিয়নের বিনিরাইল দক্ষিণপাড়া গ্রামের সেকান্দর আলীর শেখের ছেলে।

ভুক্তভোগী ওই নারী জানান, সাত বছর আগে মালয়েশিয়া প্রবাসী ফুপাতো ভাইয়ের সঙ্গে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। বিয়ের পাঁচ বছর পর বিনিরাইল দক্ষিণপাড়া গ্রামের রাহিম শেখের সঙ্গে মোবাইল ফোনে তার পরিচয় হয়। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সে সম্পর্কের সূত্রে রাহিম বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে বিভিন্ন জায়গায় নিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক করেন।

তিনি আরও জানান, বিয়ের জন্য রাহিমকে চাপ দিলে তিনি বিভিন্নভাবে টালবাহানা করেন। প্রথম স্বামীকে তালাক দিতে বললে সরল বিশ্বাসে তার কথা মতো প্রবাসী স্বামীকে তালাক দেই। এরপর রাহিম বিয়ে করবে না বলে আমাকে জানায়। এ ঘটনার পর থেকে রাহিম তাকে নানাভাবে হুমকি-ধমকি দিয়ে আসছেন।

বিয়ের দাবি নিয়ে প্রেমিকের বাড়িতে প্রবাসীর স্ত্রীর অনশন

অভিযুক্ত রাহিম শেখের ব্যবহৃত মোবাইলে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও সেটি বন্ধ পাওয়া যায়। এছাড়া পরিবারের লোকজন বাড়িতে না থাকায় কারও বক্তব্য নেওয়া যায়নি।

স্থানীয় ইউপি সদস্য মো. শহিদুল্লাহ শহিদ বলেন, আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। ছেলের বাড়িতেই অবস্থান করছেন ওই নারী। দুই পক্ষের অভিভাবক পর্যায়ের কাউকে পাইনি যাদের সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলা যায়।

জাঙ্গালীয়া ইউপি চেয়ারম্যান গাজী সারোয়ার বলেন, দুই পরিবারের কেউ আমাকে বিষয়টি জানায়নি। ঘটনাটি আমার পরিষদের এক সদস্যের কাছ থেকে শুনেছি। স্থানীয় ইউপি সদস্যকে দায়িত্ব দেওয়া হয়েছে দুই পরিবারের সঙ্গে কথা বলে ব্যবস্থা নিতে।

আব্দুর রহমান আরমান/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।