শামা ওবায়েদের সামনেই ফরিদপুরে স্বেচ্ছাসেবক দল কর্মীদের হাতাহাতি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৪:৩৯ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২২

ফরিদপুরের নগরকান্দায় চেয়ারে বসাকে কেন্দ্র করে স্বেচ্ছাসেবক দলের কর্মীদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। ওই সময় বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ সেখানে উপস্থিত ছিলেন বলে জানা গেছে।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় বিএনপির সাবেক মহাসচিব কে এম ওবায়দুর রহমানের নগরকান্দার বাড়িতে এ ঘটনা ঘটে। উপজেলার সব ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের নবগঠিত কমিটির পরিচিতি উপলক্ষে ওই সভার আয়োজন করা হয়েছিল।

জানা গেছে, সম্প্রতি নগরকান্দা উপজেলার সব ইউনিয়নে স্বেচ্ছাসেবক দলের কমিটি গঠিত হয়। শুক্রবার সন্ধ্যায় সেই কমিটির পরিচিতি সভার আয়োজন করা হয়। এসময় অনুষ্ঠানের সামনের সারিতে বসাকে কেন্দ্র করে কয়েকজন স্বেচ্ছাসেবক দল কর্মীর মধ্যে হাতাহাতি শুরু হয়। পরে উপস্থিত সিনিয়র নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত করে সভা শুরু হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক সভায় উপস্থিত বিএনপির একাধিক নেতা ওই হাতাহাতির বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শামা ওবায়েদ বলেন, ‘আওয়ামী লীগের অধীনে কোনো নির্বাচনে যাবে না বিএনপি। আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন ঘটিয়ে গণতন্ত্র ফিরিয়ে আনা হবে। বিএনপির কোনো নেতাকর্মীকে আঘাত করা হলে প্রতিঘাত করা হবে। জনগণের ভোটাধিকার ফিরিয়ে আনার জন্য আমাদের নেতাকর্মীদের রক্ত দিতে হচ্ছে। আওয়ামী সন্ত্রাসী বাহিনী কোনো হুমকি-ধমকি দিয়ে আমাদের আন্দোলন দমিয়ে রাখতে পারবে না।’

এদিকে, ওই হাতাহাতির বিষয়ে জানতে শামা ওবায়েদের মোবাইলে কলা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

তবে এ বিষয়ে জানতে চাইলে নগরকান্দা উপজেলা বিএনপির এক দায়িত্বশীল নেতা জাগো নিউজকে বলেন, তেমন কোনো ঘটনা নয়। দুজন কর্মী চেয়ারে বসা নিয়ে সামান্য হট্টগোল হয়। পরে পরিবেশ শান্ত হয় এবং শান্তিপূর্ণভাবে অনুষ্ঠান সম্পন্ন হয়।

নগরকান্দা উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মাহমুদুল হাসান মিরানের সভাপতিত্বে সভায় উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি হাবিবুর রহমান বাবুল তালুকদার, সাধারণ সম্পাদক সাইফুর রহমান মুকুল, সাংগঠনিক সম্পাদক শওকত আলী শরীফ, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক হেলালউদ্দীন হেলাল প্রমুখ উপস্থিত ছিলেন।

এন কে বি নয়ন/এমআরআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।