ঝালকাঠিতে ছোট ভাইয়ের দায়ের কোপে প্রাণ গেলো রাজমিস্ত্রির

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝালকাঠি
প্রকাশিত: ০৫:০৩ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২২
ফাইল ছবি

ঝালকাঠির কাঁঠালিয়ায় জমি নিয়ে বিরোধের জেরে ছোট ভাইয়ের দায়ের কোপে ফিরোজ আলম (৪৭) নামে এক রাজমিস্ত্রি নিহত হয়েছেন। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রাতে উপজেলার চিংড়াখালী গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, ছোট ভাই রুহুল আমিন কাঁঠালিয়া গ্রামীণ ব্যাংকের এক কর্মকর্তাকে হত্যার ঘটনায় যাবজ্জীবন সাজা ভোগ করে গত বছর ছাড়া পান। এর পর থেকেই জমি নিয়ে বড় ভাই ফিরোজ আলমের সঙ্গে তার বিরোধ চলছিল। এ নিয়ে মাঝেমধ্যে তাদের ঝগড়াও হতো। এরই জেরে শুক্রবার রাতে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে ছোট ভাই দা দিয়ে কুপিয়ে বড় ভাইকে আহত করেন। গুরুতর অবস্থায় তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে রাতেই তার মৃত্যু হয়।

নিহত ফিরোজের স্ত্রী রানী বেগম বলেন, একজনকে হত্যা করে যাবজ্জীবন সাজা ভোগ করেও ভালো হতে পারেনি রুহুল। সে বাড়িতে আসার পর থেকেই আমার স্বামী ও আমাদের সঙ্গে ঝগড়া করতো। মেরে ফেলার হুমকিও দিয়েছিল। ওর অংশের জমি তাকে বুঝিয়ে দেওয়া হয়েছে। তারপরেও আমাদের জমির দিকে তার নজর ছিল। দুই ভাইয়ের মধ্যে প্রায়ই এ নিয়ে কথার কাটাকাটি হতো। এখন আর আমার স্বামী কথা বলবে না। চিরদিনের মতো তার মুখ বন্ধ করে দিয়েছে রুহুল। আমি এ হত্যার বিচার চাই।

কাঁঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুরাদ আলী বলেন, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে যায়। অভিযুক্ত রুহুল আমিন পলাতক রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এমআরআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।