যশোরে সাবেক ইউপি সদস্যের ওপর বোমা নিক্ষেপ

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি বেনাপোল (যশোর)
প্রকাশিত: ০৭:৩৭ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২২

যশোরের শার্শা উপজেলার উলাশী ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ও শার্শা উপজেলা যুবলীগের পাঠাগার বিষয়ক সম্পাদক তরিকুল ইসলাম মিলনের (৪০) ওপর বোমা নিক্ষেপের ঘটনা ঘটেছে।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রাতে যশোর-বেনাপোল মহাসড়কের কলাগাছি মোড়ে দুর্বৃত্তরা এ বোমা নিক্ষেপের ঘটনা ঘটায়। তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, তরিকুল ইসলাম মিলন যশোর শহরের বারান্দীপাড়ায় বসবাস করেন। তিনি উলাশী মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনের মিটিং শেষে রাতে নিজ এলাকা থেকে শহরে আসছিলেন। পথে কলাগাছি এলাকায় পৌঁছালে ৮/১০ জন মোটরসাইকেলে এসে তার ওপর বোমা নিক্ষেপ করে পালিয়ে যায়। এর আগেও কয়েকবার তার ওপর হামলা হলেও তিনি প্রাণে বেঁচে যান।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জানান, তার দুই হাতে বোমার স্প্রিন্টারে গুরুতর জখম হয়েছে। প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়েছে।

এ বিষয়ে উলাশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম বলেন, আমি একটি ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ শেষে সন্ধ্যায় বাসায় এসে জানতে পারি মিলনের ওপর দুর্বৃত্তরা বোমা নিক্ষেপ করেছে। আমি এমন ন্যাক্কারজনক ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনার জন্য প্রশাসনের দৃষ্টি কামনা করছি।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত বলেন, কলাগাছি মোড়ে বোমা বিস্ফোরণে সাবেক মেম্বার মিলন আহত হয়েছেন। পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহতরা চিকিৎসা নিয়ে ব্যস্ত রয়েছে। এখনো কোনো মামলা হয়নি। মামলা হলে তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া।

মো. জামাল হোসেন/এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।