আওয়ামী লীগের সম্মেলন

১৭০ তোরণ, ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে সরিষাবাড়ী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০৭:৫৬ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২২

আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ঘিরে নতুন সাজে সেজেছে জামালপুরের সরিষাবাড়ী। নেতাকর্মীদের ছবি সম্বলিত তোরণ, ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে উপজেলার প্রধান সড়কগুলো। উপজেলার দিগপাইত উপ-শহর থেকে সরিষাবাড়ী পৌর শহর পর্যন্ত ১২ কিলোমিটার অংশে ১৭০টি তোরণ নির্মাণ করা হয়েছে। উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে তৃণমূলের নেতাকর্মীদের মাঝে।

দলীয় একাধিক সূত্র জানায়, রোববার বিকেল ৩টায় সরিষাবাড়ী অনার্স কলেজ মাঠে অনুষ্ঠিত হবে এ সম্মেলন। সম্মেলনে প্রধান অতিথির হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি ছানোয়ার হোসেন বার্ডসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ ড. মো. হারেন-অর-রশিদের সঞ্চালনায় অনুষ্ঠানে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী দীপু মনি, সাংগঠনিক সম্পাদক আলহাজ মির্জা আজম ও শফিউল আলম চৌধুরী নাদেল, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, কেন্দ্রীয় কমিটির সদস্য মারুফা আক্তার পপি ও উপাধ্যক্ষ রেমন্ড আরেং উপস্থিত থাকবেন।

১৭০ তোরণ, ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে সরিষাবাড়ী

সম্মেলন উদ্বোধন করবেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকি বিল্লাহ। প্রধান বক্তা থাকবেন সাধারণ সম্পাদক আলহাজ ফারুক আহমেদ চৌধুরী।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন জাগো নিউজকে বলেন, আওয়ামী লীগ একটি প্রাচীন ও গণতান্ত্রিক রাজনৈতিক দল। গ্রহণযোগ্যভাবে নতুন নেতৃত্ব তৈরি করতে গণতান্ত্রিকভাবে দলের সম্মেলন অনুষ্ঠিত হয়। ইতোমধ্যে সম্মেলন সফল করতে সার্বিক প্রস্তুতি হয়েছে।

মো. নাসিম উদ্দিন/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।