চুরির অপবাদে রাতভর নির্যাতন, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি শ্রীপুর (গাজীপুর)
প্রকাশিত: ১২:৩১ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০২২
অটোরিকশাচালক রানার শরীরে আঘাতের চিহ্ন

গাজীপুরের শ্রীপুর উপজেলায় চুরির অপবাদে রাতভর নির্যাতনের পর রানা (২৫) নামের এক অটোরিকশাচালকের মৃত্যু হয়েছে।

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য শনিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। রানা মুলাইদ গ্রামের আমিনুল ইসলামের ছেলে।

স্বজনদের দাবি, শুক্রবার সন্ধ্যায় রানা অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হন। রাতে পিয়ার আলী কলেজ সংলগ্ন বেদেবাড়ী এলাকায় তাকে আটক করেন স্থানীয়রা। এ সময় তাকে অটোরিকশা চুরির অপবাদ দিয়ে একটি কক্ষে আটকে রেখে নির্যাতন করা হয়। খবর পেয়ে শনিবার সকালে তার স্বজনরা গুরুতর আহত অবস্থায় সেখান থেকে তাকে উদ্ধার করে মমেক হাসপাতালে নিয়ে যান। অবস্থার অবনতি হলে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়ার পথে রানা মারা যান।

এ বিষয়ে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জাগো নিউজকে বলেন, নিহত যুবকের শরীরে গুরুতর আঘাত রয়েছে। এ ঘটনায় জড়িতদের শনাক্ত করে দ্রুতই আইনি ব্যবস্থা নেওয়া হবে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।