গাজীপুরে লাশ নিয়ে এলাকাবাসীর বিক্ষোভ, বিচারের দাবি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৮:৪৭ এএম, ২৬ সেপ্টেম্বর ২০২২

গাজীপুরের শ্রীপুরে চুরির অপবাদে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করা যুবকের মরদেহ নিয়ে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। এর আগে বিচারের দাবিতে ওই যুবকের মরদেহ নিয়ে থানায় যান বাবা।

রোববার (২৫ সেপ্টেম্বর) রাত পৌনে ৮টায় উপজেলার মাওনা গ্রামের মাওনা-ধনুয়া আঞ্চলিক সড়কে এলাকাবাসী মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে। এতে দীর্ঘ সময় ওই সড়কে যান চলাচল বন্ধ ছিল। মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে ওই এলাকার কয়েক’শ নারী-পুরুষ অংশ নেন।

নিহতের নাম রানা মিয়া (২২)। তিনি উপজেলার তেলিহাটি ইউনিয়নের মুলাইদ গ্রামের মো. আমিনুল ইসলামের ছেলে। স্থানীয় একটি কারখানায় চাকরি করতেন রানা।

GAZiPUR-(1)

মানববন্ধনে উপস্থিত রানার স্বজন ও এলাকাবাসী জানান, গত শুক্রবার রাত ১১টার দিকে রানাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান ঘাতকরা। পরে শিপনের ভাঙারি দোকানের সামনের রাস্তায় ফেলে রাতভর পৈশাচিক নির্যাতন চালায় তার ওপর। পরদিন সকাল ৬টার দিকে রানার বাবা-মা ঘটনাস্থলে গিয়ে ছেলেকে উদ্ধার করতে চাইলে শিপনের নেতৃত্বে তাদেরও মারধর করা হয়। এসময় রানার মায়ের চুল টেনে ছিঁড়ে ফেলে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক একাধিক সাদা কাগজে টিপসই নেয় তারা।

এ বিষয়ে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান জানান, অভিযুক্তদের গ্রেফতারে পুলিশের একাধিক টিম কাজ করছে। দ্রুত তাদের আইনের আওতায় আনা হবে।

মো. আমিনুল ইসলাম/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।