খাগড়াছড়িতে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি খাগড়াছড়ি
প্রকাশিত: ০৪:০৩ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২২
ফাইল ছবি

খাগড়াছড়ির দীঘিনালায় বাড়ির পাশে পুকুরের পানিতে ডুবে ফারহান ও নুসরাত জাহান নামের দুই শিশুর মৃত্যু হয়েছে।

সোমবার (২৬ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে দীঘিনালার কবাখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিশুরা হলো কবাখালী ইউনিয়নের মুসলিমপাড়া গ্রামের বাসিন্দা কামাল হোসেনের ছেলে ফারহান (২) ও একই এলাকার নুর আলমের মেয়ে নুসরাত জাহান (১৮ মাস)।

পরিবার ও স্থানীয় সূত্র জানায়, প্রতিদিনের মতো দুপুরে পুকুর পাড়ে খেলা করতে যায় শিশু ফারহান এবং নুসরাত। খেলা করার এক পর্যায়ে তারা পুকুরে পড়ে পানিতে ডুবে যায়।

দুপুরে গোসল ও খাওয়ানোর জন্য খোঁজাখুঁজির এক পর্যায়ে শিশু দুটিকে পুকরে ভাসতে দেখেন স্বজনরা। পরে তাদের উদ্ধার করে দীঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে দীঘিনালার কবাখালী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সদস্য আবদুল আলিম বলেন, শিশু দুটি আমার প্রতিবেশী। তারা পুরো বাড়িজুড়ে খেলাধুলা করতো। আজও তারা খেলতে গিয়ে পুকুরের পানিতে ডুবে যায়। এ ঘটনা অত্যন্ত বেদনাদায়ক।

দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার প্রমেশ চাকমা জানান, হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে।

মুজিবুর রহমান ভুইয়া/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।