বহিষ্কার হলেন মহিলা আওয়ামী লীগ নেত্রী সোনিয়া

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৯:২৭ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২২

 

অবশেষে দলের সদস্য পদ থেকে বহিষ্কার হয়েছেন ফেনসিডিলসহ গ্রেফতার টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী সোনিয়া আক্তার।

সোমবার (২৬ সেপ্টেম্বর) উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও মহিলা আওয়ামী লীগের সভাপতি আলিফ নুর মিনি বহিষ্কারের বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সোনিয়া আক্তার উপজেলা মহিলা আওয়ামী লীগের কার্যকরী পরিষদের ৬ নম্বর সদস্য ছিলেন। মাদকসহ গ্রেফতার হওয়ার ঘটনায় রোববার দলীয় এক সভায় তাকে পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

রোববার (২৫ সেপ্টেম্বর) উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলিফ নুর মিনি ও সাধারণ সম্পাদক সাদিয়া আফরিন লোপার সই করা বহিষ্কারাদেশ জানানো হয়, দলীয় ভাবমূর্তি বিনষ্ট, অগঠনতান্ত্রিক ও শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডে সম্পৃক্তার অভিযোগে উপজেলা মহিলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির ৬ নম্বর সদস্য পদ থেকে সোনিয়া আক্তারকে বহিষ্কার করা হলো।

২২ সেপ্টেম্বর দুপুরে অভিযান চালিয়ে ভূঞাপুর উপজেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী সোনিয়া আক্তারকে নিজ বাড়ি থেকে ৬ বোতল ফেনসিডিলসহ আটক  করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। পরে তাকে কারাগারে পাঠায় পুলিশ। সোনিয়া আক্তার গোবিন্দাসী ইউনিয়ন যুবলীগের নেতা আব্দুর রাজ্জাকের স্ত্রী।

আরিফ উর রহমান টগর/এসজে/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।