যুক্তরাষ্ট্র থেকে দেশে পৌঁছাল রোমানের মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০৫:২৪ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০২২

যুক্তরাষ্ট্রে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যাওয়া কুমিল্লার মুরাদনগরের মোহাম্মদ রাশেদুল আলম রোমানের (২৫) মরদেহ নিজ বাড়িতে আনা হয়েছে। তিনি উপজেলা সদরের দক্ষিণপাড়া এলাকার সৌদি প্রবাসী আবুল হাসেমের ছেলে। তিনি যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার ওয়েস্টক্লিফ বিশ্ববিদ্যালয়ে পিএইচডি অধ্যয়নরত ছিলেন।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে রোমানের মরদেহ নিজ বাড়িতে পৌঁছালে তাকে একনজর দেখতে এলাকার হাজারও মানুষ জড়ো হয়। এসময় পরিবারের সদস্য ও স্বজনদের আহাজারিতে এলাকায় শোকের পরিবেশ সৃষ্টি হয়। জোহরের নামাজের পর মুরাদনগর জামিয়া ইসলামিয়া মুজাফ্ফারুল উলুম মাদরাসা মাঠে জানাজা শেষে উপজেলা কেন্দ্রীয় কবরস্থানে তাকে দাফন করা হয়।

এর আগে গত ৩০ আগস্ট বিকেলে যুক্তরাষ্ট্রের নিজ বাসায় হার্ট অ্যাটাক করে লস এঞ্জেলসের হলিউড প্রেসবেটিয়ান হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ৬টায় তার (যুক্তরাষ্ট্রের সময়) মৃত্যু হয়। এর পর দীর্ঘ অপেক্ষা শেষে মঙ্গলবার ভোর সাড়ে ৫টায় তার নিকট আত্মীয়রা হযরত শাহ্জালাল অন্তর্জাতিক বিমানবন্দর থেকে মরদেহ গ্রহণ করেন।

এ বিষয়ে জানতে চাইলে মুরাদনগর সদর ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ড সদস্য মো. আল আমিন বাদশা জাগো নিউজকে বলেন, যতটুকু জানি মোহাম্মদ রাশেদুল আলম রোমান যুক্তরাষ্ট্রে পড়তে গিয়েছিল। সেখানে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যাওয়ার পর তার নিকট আত্মীয় না থাকায় মরদেহ দেশে আসতে সময় লেগেছে। সে এলাকায় একজন মেধাবী ছেলে হিসেবে পরিচিত ছিল। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জাহিদ পাটোয়ারী/এমআরআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।