তুচ্ছ ঘটনায় দুই পোশাককর্মীর হাতাহাতি, প্রাণ গেলো একজনের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০৬:৪৭ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০২২
ফাইল ছবি

কুমিল্লায় দুই সহকর্মীর হাতাহাতিতে প্রাণ গেলো মাহমুদা আক্তার (৪০) নামে এক পোশাককর্মীর। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সকালে কুমিল্লা মহানগরীর উনাইসার এলাকায় মহিউদ্দিন আবদুল কাদেরের বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত রাহিমা আক্তারকে আটক করেছে পুলিশ।

নিহত মাহমুদা আক্তার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানার মেটাংঘর মধ্যমপাড়া গ্রামের মো. খালেকুজ্জামানের মেয়ে। তিনি কুমিল্লা ইপিজেডের একটি পোশাক কারখানায় চাকরি করতেন। আর অভিযুক্ত রাহিমা আক্তার বরুড়া উপজেলার শশিয়া গ্রামের আবদুর রাজ্জাকের মেয়ে।

কুমিল্লা ইপিজেড পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ মোখলেছুর রহমান জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মাহমুদা ও রাহিমা আক্তারসহ তিন সহকর্মী উনাইসার এলাকায় মহিউদ্দিন আবদুল কাদেরের বাড়িতে একটি রুমে ভাড়া থাকতেন। মঙ্গলবার সকাল ৭টার দিকে তুচ্ছ কথা নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে একে অপরের চুল টানাটানি করতে থাকেন। এতে মাহমুদা হঠাৎ জ্ঞান হারিয়ে ফেলেন। পরে বাড়ির মালিক মহিউদ্দিন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত রাহিমা আক্তারকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ফাঁড়িতে আনা হয়েছে।

জাহিদ পাটোয়ারী/এমআরআর/বিএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।