বিনা টিকিটে রেলভ্রমণ, ফেনীতে ২৬ যাত্রীর জরিমানা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৩:৪৬ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২২

রেলে বিনা টিকিটে ভ্রমণ, টিকিটের কালোবাজারি রোধ ও পরিচ্ছন্নতার বিষয়ে ফেনীতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে রেল বিভাগ।

বুধবার (২৮ সেপ্টেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত বাংলাদেশ রেলওয়ে পূর্বাঞ্চলের প্রধান ভূ-সম্পত্তি কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুজন চৌধুরীর নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

অভিযানে ফেনী স্টেশন হয়ে আসা-যাওয়া করা তিনটি ট্রেনের যাত্রীদের মধ্যে ২৬ জনকে বিনা টিকিটে ভ্রমণের দায়ে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত এসব যাত্রীদের কাছ থেকে আইন অনুযায়ী ভাড়া আদায় ও বিনা টিকিটে ভ্রমণের দায়ে ৯ হাজার ৬৭৫ টাকা জরিমানা করেন।

অভিযানে রেলের চট্টগ্রাম বিভাগীয় ভূ-সম্পত্তি কর্মকর্তা মোহাম্মদ মাহবুবুল করিম, বাণিজ্যিক কর্মকর্তা ইতি ধর, প্রধান বাণিজ্যিক কর্মকর্তা মো. নাজমুল ইসলাম ও ফেনীর স্টেশন মাস্টার মো. হারুন অর রশিদসহ রেলের বিভিন্ন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ রেলওয়ে পূর্বাঞ্চলের প্রধান ভূ-সম্পত্তি কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুজন চৌধুরী অভিযানের তথ্য নিশ্চিত করে বলেন, রেলে বিনা টিকিটে ভ্রমণ, টিকিটের কালোবাজারি রোধ ও পরিচ্ছন্নতা বিষয়ে ফেনীতে ভ্রাম্যমাণ আদালত এ অভিযান পরিচালনা করে।

আবদুল্লাহ আল-মামুন/এমআরআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।