নিজ বিদ্যালয়ে সংবর্ধিত হলেন রাঙ্গামাটির ৫ ফুটবল কন্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাঙ্গামাটি
প্রকাশিত: ০২:৩৮ পিএম, ২৯ সেপ্টেম্বর ২০২২

নিজ বিদ্যালয়ে সংবর্ধিত হলেন সাফ জয়ী পাঁচ পাহাড়ি কন্যা। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকালে রাঙ্গামাটি ঘাগড়া উচ্চ বিদ্যালয়ে তাদের সংবর্ধনা দেওয়া হয়।

এর আগে বুধবার রাতে ঘাগড়ার মগাছড়ি ঋতুপর্ণার গ্রামে তাদের তিন কিলোমিটার মশাল জ্বালিয়ে বরণ করা হয়।

সংবর্ধনাকালে ঋতুপর্ণা চাকমা চাকমা বলেন, এত সুন্দর করে আমাদের বরণ করে নিলো তা আমাদের প্রত্যাশার বাহিরে ছিল। আমরা খুবই গর্বিত এ ঘাগড়া স্কুল থেকে আমরা উঠে এসেছি। ছোট বেলা থেকে আমরা এ স্কুলে পড়েছি তাই আমাদের একটাই চাওয়া এ স্কুল যেনো সরকারি করা হয়।

jagonews24

আনুচিং মগিনী বলেন, আমাদের স্কুলের স্যারদের প্রতি আমরা কৃতজ্ঞ। তাদের হাত ধরে আমাদের যাত্রা শুরু। আমরা এখান থেকে আজ জাতীয় পর্যায়ে খেলার সুযোগ পেয়েছি।

ঘাগড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক চন্দ্রা দেওয়ান বলেন, এ স্কুলের মেয়েরা এখন জাতীয় পর্যায়ে খেলছে। তারা দেশের জন্য সুনাম বয়ে আনছে যা আমাদের জন্য খুবই আনন্দের। তাদের বরণ করে নিয়ে আমরা খুবই খুশি।

jagonews24

এর আগে ঘাগড়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা সকাল হতেই জড়ো হতে থাকে বিদ্যালয় মাঠে। মাঠ থেকে সাফ জয়ী বিদ্যালয়ের শিক্ষার্থীদের বরণে ঘাগড়া বাজারে শোভাযাত্রা নিয়ে যাওয়া হয়। পরে সেখানেই প্রাণপ্রিয় প্রতিষ্ঠানের শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবকদের সঙ্গে যোগ দেন পাঁচ কন্যা। আঁকাবাঁকা পিচঢালা পাহাড়ি পথ বেয়ে চলে আসেন ঘাগড়া উচ্চ বিদ্যালয়ে। সেখানেই সংক্ষিপ্ত পরিসরে কেক কাটা, মিষ্টি মুখ চলে। বাইরে শিক্ষার্থীদের আতশবাজির উল্লাস।

বিকেল ৩টায় ঘাগড়া থেকে ট্রাকযোগে শোভাযাত্রা বের হয়ে রাঙ্গামাটি শহর প্রদক্ষিণ শেষে বিকাল ৪টায় রাঙ্গামাটি মারী স্টেডিয়ামে জেলা পরিষদ ও জেলা প্রশাসনের উদ্যোগে তাদের সংবর্ধনা দেওয়া হবে।

সাইফুল উদ্দীন/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।