ছাদখোলা গাড়িতে সাফজয়ী পাঁচ পাহাড়ি কন্যাকে সংবর্ধনা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাঙ্গামাটি
প্রকাশিত: ০৭:৩৮ পিএম, ২৯ সেপ্টেম্বর ২০২২

সাফ চ্যাম্পিয়ন জয়ী পাহাড়ের পাঁচ কন্যাকে ছাদখোলা গাড়িতে রাঙ্গামাটি শহর ঘুরিয়ে সংবর্ধনা দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে সাফজয়ী ফুটবলারদের রাঙ্গামাটি জেলা প্রশাসন ও পার্বত্য জেলা পরিষদের আয়োজনে এ সংবর্ধনা দেওয়া হয়।

বিকেলে রাঙ্গামাটির কাউখালী উপজেলার ঘাগড়া ইউনিয়ন থেকে পাঁচ সাফজয়ী ফুটবলার রূপনা চাকমা, ঋতুপর্ণা চাকমা, মনিকা চাকমা, আনাই মগিনী ও আনুচিং মগিনীকে ফুলসজ্জিত ট্রাকে করে জেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহরের স্টেডিয়ামে আনা হয়। পরে সেখানে এ সাফজয়ীদের সংবর্ধিত করা হয়েছে।

Saff-3

এসময় শুভেচ্ছা বক্তব্যে ঋতুপর্ণা চাকমা বলেন, রাঙ্গামাটিবাসীর কাছে আমরা কৃতজ্ঞ। আমি আসার আগে কল্পনা করিনি এভাবে সবার ভালোবাসা পাবো। এ ভালোবাসা পেয়ে আমি অনেক আনন্দিত। রাঙ্গামাটিবাসীকে অনেক অনেক ভালোবাসা। আপনারা আমাদের পাশে ছিলেন এবং আপনাদের অনুপ্রেরণায় আমরা আরও এগিয়ে যাবো।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে খাদ্য মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য দীপংকর তালুকদার বলেন, আমাদের মেয়েরা আজ সাফ জয়ী, এটি আমাদের গর্ব। তাদের দেখাদেখি অন্যরাও অনুপ্রেরিত হয়ে খেলাধুলায় এগিয়ে আসবে বলে আশা করি।

Saff-3

এসময় আরও উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, জেলা পরিষদের চেয়ারম্যান অংসুপ্রু চৌধুরী, জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান, পুলিশ সুপার মীর আবু তৌহিদ, পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে সাফজয়ী খেলোয়ারদের সংসদ সদস্য দীপংকর তালুকদার, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড, জেলা পরিষদ, জেলা প্রশাসক, বিজিবি সেক্টর কমান্ডার, সেনা জোন, জেলা পুলিশ, পৌরসভা, জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে সংবর্ধিত করা হয়।

সাইফুল উদ্দীন/এমআরআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।