ট্রাকচাপায় প্রাণ গেলো মেডিকেল ফার্মাসিস্টের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাইবান্ধা
প্রকাশিত: ০৮:৫৫ এএম, ৩০ সেপ্টেম্বর ২০২২
ফাইল ছবি

গাইবান্ধা সদর উপজেলায় ট্রাকের ধাক্কায় মোছা. শাহনাজ বেগম (৪০) নামের এক মেডিকেল ফার্মাসিস্ট নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার গাইবান্ধা-সাদুল্লাপুর সড়কের ফোরকানিয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। শাহনাজ গাইবান্ধা শহরের থানা পাড়ার রিজু মিয়ার স্ত্রী। তিনি সদর হাসপাতালের মেডিকেল ফার্মাসিস্ট পদে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যার দিকে সাদুল্লাপুর থেকে স্বামী রিজুর সঙ্গে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন এ দম্পতি। এ সময় ফোরকানিয়া বাজার এলাকায় পেছন থেকে একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়েন তারা। এ সময় ট্রাকটি শাহনাজকে চাপা দিলে তিনি ঘটনাস্থলেই মারা যান। গুরুতর রিজুকে স্থানীয়রা উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করান।

দুর্ঘটনার বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন গাইবান্ধা পৌরসভার কাউন্সিলর মো. সুমন মিয়া। তিনি বলেন, ‘বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।’

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদার রহমান জাগো নিউজকে বলেন, ট্রাকটি শনাক্তের চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে।

এসজে/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।