লিচু গাছে ঝুলছিল যুবকের মরদেহ, শরীরে অনেক আঘাতের চিহ্ন

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি কালীগঞ্জ (গাজীপুর)
প্রকাশিত: ০২:১৯ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০২২
লিচু বাগান থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ

গাজীপুরের শ্রীপুরে লিচু বাগানের ভেতর থেকে গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় অজ্ঞাতপরিচয় এক যুবকের (৩৬) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহে অনেক আঘাতের চিহ্ন রয়েছে।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সকালে উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ি গ্রামের ইসমাইল হোসেনের লিচু বাগান থেকে মরদেহ উদ্ধার করা হয়। নিহতের নাম-পরিচয় শনাক্তে কাজ করছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, প্রথমে তাকে কোনো গাড়ি থেকে ফেলে দিয়ে হত্যার চেষ্টা করা হয়। এরপর গুরুতর আহত অবস্থায় নির্জন লিচু বাগানের ভেতরে নিয়ে হত্যাকারীরা তার মৃত্যু নিশ্চিত করে গাছে মরতেহ ঝুলিয়ে রেখে পালিয়ে যায়। নিহতের শরীরে অনেক আঘাতের চিহ্ন রয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

ওসি আরও বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।

তেলিহাটি ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ড সদস্য মো. আফসার উদ্দিন বলেন, সকাল ৭টার দিকে ইসমাইল হোসেনের লিচু বাগানের একটি গাছে ঝুলন্ত মরদেহ দেখে স্থানীয়রা আমাকে খবর দেন। এরপর ঘটনাস্থলে গিয়ে দেখতে পাই মরদেহটি ঝুলন্ত থাকলেও মাটিতে হাঁটু ঘেঁষে রয়েছে। এছাড়া নিহতের শরীর ও মাথায় একাধিক আঘাতের চিহ্ন দেখতে পাই। এরপর বিষয়টি পুলিশকে অবহিত করি।

আব্দুর রহমান আরমান/কেএসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।