ফরিদপুরে ট্রাকচাপায় প্রাণ গেলো বাসচালকের সহকারীর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৪:২৩ এএম, ০১ অক্টোবর ২০২২
ফাইল ছবি

ফরিদপুরে মধুখালীতে ট্রাকচাপায় আসলাম শেখ (১৯) নামে বাসচালকের সহকারী নিহত হয়েছেন।

নিহত আসলাম ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের বেড়াদি গ্রামের মিজানুর শেখের ছেলে।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মধুখালী পৌর সদরের বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, চুয়াডাঙ্গা-ঢাকাগামী স্কাইলাইন পরিবহনের একটি বাস মধুখালী পৌর সদরের বাসস্ট্যান্ডে থামার আগেই চালকের সহকারী আসলাম লাফ দিয়ে নিচে নামতে যান। এসময় তিনি সড়কের ওপরে পড়ে যান। তখন পেছন থেকে আসা একটি দ্রুতগতির ট্রাক তাকে চাপা দেয়। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. কবির হোসেন জাগো নিউজকে বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে মৃত্যু হয় তার।

সাতৈর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. মজিবর রহমান জাগো নিউজকে বলেন, আসলাম শেখের বাবা একজন নছিমনচালক। তার মৃত্যুতে পরিবার অনেক ক্ষতিগ্রস্ত হবে।

এ বিষয়ে করিমপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কংকন কুমার বিশ্বাস বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। কিন্তু পুলিশ গিয়ে ওই বাস ও ট্রাকটিকে পায়নি। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এন কে বি নয়ন/জেডএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।