বাবার মারধরে মায়ের মৃত্যু, জানালো শিশু ছেলে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৯:৫২ পিএম, ০১ অক্টোবর ২০২২
আটক আকরাম হোসেন

ময়মনসিংহের ফুলপুরে পারিবারিক কলহের জেরে ফারজানা খাতুন (৩০) নামে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় স্বামী আকরাম হোসেনকে (৪০) আটক করেছে পুলিশ।

শনিবার (১ অক্টোবর) দুপুরে উপজেলার সিংহেশ্বর ইউনিয়নের মারুয়াকান্দি গ্রাম থেকে আকরামকে আটক করা হয়। তিনি ওই গ্রামের মৃত হোসেন আলীর ছেলে। এছাড়া নিহত ফারজানা একই উপজেলার ভাইটকান্দি ইউনিয়নের সখল্যা গ্রামের ফরিদ আহমেদের মেয়ে।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল্লাহ আল মামুন জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতের পরিবারের বরাতে ওসি বলেন, আট বছর আগে পারিবারিকভাবে ফারজানার সঙ্গে পাশের গ্রামের আকরামের বিয়ে হয়। তাদের তিন ছেলে রয়েছে। গত বৃহস্পতিবার পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয় স্বামী-স্ত্রীর। এসময় আকরাম হোসেন ইট তৈরির ডায়েস দিয়ে ফারজানাকে মারধর করেন। এতে জ্ঞান হারান তিনি।

পরদিন শুক্রবার বেলা ১১টার দিকে ফারজানার বাবা মেয়ের অসুস্থতার খবর পেয়ে নিজ বাড়িতে নিয়ে যান। ওই রাতে ফারজানা গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন শনিবার সকাল ১০টার দিকে তার মৃত্যু হয়।

পরে হাসপাতাল থেকে মরদেহ নিয়ে বাড়িতে চলে আসেন ফরিদ আহমেদ। বাড়িতে আনার পর ফারজানার শিশু ছেলে (৭) তার মাকে বাবা আকরাম ইট তৈরির ডায়েস দিয়ে মারধর করেছে বলে জানায়। পরে বিষয়টি পুলিশে জানানো হলে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

পুলিশের এই কর্মকার্তা আরও বলেন, মরদেহের মাথা ও বাম চোয়ালে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এই ঘটনায় তার স্বামী আকরামকে আটক করা হয়েছে, মামলা প্রক্রিয়াধীন।

মঞ্জুরুল ইসলাম/এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।