ফেনীতে বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৫:৫২ এএম, ০২ অক্টোবর ২০২২

ফেনীর সোনাগাজীতে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মাইক্রোবাসের চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিন যাত্রী।

শনিবার (১ অক্টোবর) বিকেল ৩টার দিকে সোনাগাজী-ফেনী আঞ্চলিক মহাসড়কের মতিগঞ্জ বাসস্ট্যান্ড সংলগ্ন স’মিলের সামনে এ ঘটনা ঘটে।

নিহত মোবারক হোসেন (৩৭) নোয়াখালীর সুবর্ণচর থানার চরতোরাব আলী গ্রামের মোজাফফর হোসেনের ছেলে।

আহতরা হলেন- সুবর্ণচর থানার চর আমানউল্যাহ গ্রামের বাবুল চন্দ্র কাহারের ছেলে ওমান ফেরৎ যতন চন্দ্র কাহার (২৮), বাবুল চন্দ্র কাহার (৫৫) ও বিষ্ণু রানী কাহার (৩৭)। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

jagonews24

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সোনাগাজীমুখী মাইক্রোবাস ও ফেনীগামী যাত্রীবাহী বাস মামনির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের চালক ঘটনাস্থলেই মারা যান।

আহত যতন চন্দ্র কাহার বলেন, তিনি ওমান থেকে দেশে ফিরে চট্টগ্রাম বিমানবন্দর থেকে সপরিবারে সুবর্ণচর নিজ বাড়ির উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথে তারা দুর্ঘটনার শিকার হন। এ ঘটনায় মাইক্রোবাস ও যাত্রীবাহী বাসটি জব্দ করেছে পুলিশ।

সোনাগাজী মডেল থানার উপপরিদর্শক (এসআই) মাহবুব আলম সরকার বাদী হয়ে মামলা করেছেন।

সোনাগাজী মডেল থানার ওসি (ভারপ্রাপ্ত) মুহাম্মদ খালেদ হোসেন দাইয়্যান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মাইক্রোবাস ও যাত্রীবাহী বাস জব্দ করা হয়েছে। এছাড়া মামলাও হয়েছে।

আবদুল্লাহ আল-মামুন/এএএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।