ফেনীতে ট্রেনের ধাক্কায় যুবক নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৭:৫৪ এএম, ০২ অক্টোবর ২০২২

ফেনীতে ট্রেনের ধাক্কায় খলিলুর রহমান (২৭) নামের এক যুবক নিহত হয়েছেন। তিনি নোয়াখালীর সুধারাম থানা এলাকার বাসিন্দা। পেশায় একজন দিনমজুর ছিলেন।

শনিবার (১ অক্টোবর) রাত ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম রেলপথের ফেনী রেল স্টেশনের অদূরে উত্তর সহদেবপুর রেলওয়ে ক্রসিং এলাকায় এ ঘটনা ঘটেছে। রেলওয়ের জিআরপি পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

রেলওয়ে পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শনিবার রাত ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম রেলপথে চট্টগ্রাম থেকে জামালপুরগামী নাসিরাবাদ এক্সপ্রেস ট্রেনটি ফেনী রেল স্টেশনের দিকে ঢুকছিল। এ সময় পথচারী খলিলুর রহমান ওই স্থানে রেলপথের পাশ দিয়ে হাটছিলেন। এক পর্যায়ে ট্রেনের গতির সাথে বাতাসের গতিও বেড়ে যাওয়া তিনি ওই গতি সামলে উঠতে পারেননি। বাতাসের গতিতে তিনি ট্রেনের সাথে ধাক্কা খেয়ে পড়ে ঘটনাস্থলেই মারা যান।

খবর পেয়ে ফেনী রেল স্টেশন থেকে জিআরপি পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। নিহতের ভাই জলিলুর রহমান তার ছোট ভাইয়ের মরদেহ শনাক্ত করেন।

ফেনী রেল স্টেশন জিআরপি পুলিশ ক্যাম্পের দায়িত্বপ্রাপ্ত উপ-পরিদর্শক মো. আলী আকবর আজ রাত ৮টায় ফেনী রেল স্টেশনের অদুরে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, তার মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় লাকসাম জিআরপি থানায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আবদুল্লাহ আল-মামুন/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।