জুয়া খেলায় বাগবিতণ্ডা-লাথি, ব্যবসায়ীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০২:২৫ পিএম, ০২ অক্টোবর ২০২২
প্রতীকী ছবি

বগুড়ায় জুয়া খেলাকে কেন্দ্র করে গোপাল চন্দ্র দাস (৫০) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। শনিবার (২ অক্টোবর) দিবাগত রাত ২টার দিকে সদর উপজেলার শেখেরকোলার তেলিহারা গ্রামে এ ঘটনা ঘটে।

গোপাল ওই এলাকার চিত্তরঞ্জন দাসের ছেলে। তিনি পেশায় মাছ ব্যবসায়ী ছিলেন।

এ ঘটনায় মূলহোতা বিপ্লব পলাতক থাকলেও খেলা চলাকালীন থাকা চারজনকে আটক করেছে পুলিশ। আটকরা হলেন- কাজল চন্দ্র সরকার (৩২), পাপ্পু সরকার (৩৫), হেলাল মিয়া (৪০) ও বিমল চন্দ্র সরকার (৩৭)।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাত ১টার দিকে বিপ্লব, গোপালসহ কয়েকজন জুয়া খেলছিলেন। এসময় গোপালের সঙ্গে বিপ্লবের বাগবিতণ্ডা ও হাতাহাতি হয়। এক পর্যায়ে বিপ্লব রেগে গিয়ে গোপালের বুকে লাথি মারেন। বিষয়টি সাময়িক মীমাংসা করে খেলা শেষে যার যার বাড়িতে চলে যান। বাড়িতে যাওয়ার পর গোপাল বুকে ব্যথা অনুভব করে স্বজনদের জানান খেলার সময় বিপ্লব তার বুকে লাথি মেরেছে। পরে পরিবারের লোকজন গোপালকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম সিদ্দিকী জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ শজিমেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।