পঞ্চগড়ে নৌকাডুবি

অর্থ দিয়ে শোক মোছা যায় না: তথ্যমন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পঞ্চগড়
প্রকাশিত: ০৬:৪৩ পিএম, ০২ অক্টোবর ২০২২

অর্থ দিয়ে মানুষের শোক মোছা যায় না বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

রোববার (২ অক্টোবর) বিকেলে পঞ্চগড়ের বোদা উপজেলার মাড়েয়া ইউনিয়ন পরিষদে নৌকাডুবির ঘটনায় নিহতদের স্বজনদের আর্থিক সহায়তা অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

তথ্যমন্ত্রী বলেন, নৌকাডুবির ঘটনায় নিহতদের স্বজনদের ধর্ম মন্ত্রণালয়, ত্রাণ মন্ত্রণালয় এবং জেলা প্রশাসনের পক্ষ থেকে যা দেওয়া হয়েছে তা সরকার দিয়েছে। আজকে আওয়ামী লীগের সভাপতি ও দলের প্রধানের পক্ষ থেকে নৌকাডুবিতে প্রত্যেক নিহতের স্বজনদের ৫০ হাজার টাকা করে দেওয়া হচ্ছে।

বিএনপির মহাসচিব ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, তারা রাজপথের বিরোধী দল। মির্জা ফখরুলের বাড়ি পাশের জেলা ঠাকুরগাঁওয়ে। আসতে যেতে একঘণ্টারও কম সময় লাগে। কিন্তু এখনো তিনি ঘটনাস্থলে আসেননি। বরং ঢাকায় বসে নানা ধরনের কথা বলেছেন। আমরা যাওয়ার পর তিনি আসবেন।

২৫ সেপ্টেম্বর দুপুরে আউলিয়া ঘাট হয়ে নৌকাযোগে সনাতন ধর্মাবলম্বীর শতাধিক মানুষ মহালয়ায় যাচ্ছিলেন। কিছু সময় পর নদীতে নৌকাটি ডুবে যায়। এতে ৬৯ জনের মরদেহ উদ্ধার করা হয়। তবে এখনো এক শিশুসহ তিনজন নিখোঁজ রয়েছেন।

সফিকুল আলম/এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।