পোস্ট অফিস থেকে টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা, ছিনতাইকারী আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝালকাঠি
প্রকাশিত: ১১:৫৪ এএম, ০৩ অক্টোবর ২০২২

ঝালকাঠিতে সঞ্চয়পত্র কেনার দুই লাখ টাকা ছিনিয়ে নেওয়ার সময় ঝন্টু শেখ (৪৫) নামের এক ছিনতাইকারীকে আটক করা হয়েছে। পরে জনতা তাকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

রোববার (২ অক্টোবর) দুপুরে শহরের প্রধান ডাকঘরে এ ঘটনা ঘটে। আটক ঝন্টু শেখ বরিশাল সদরের কালিজিরা এলাকার আবু বক্কর শেখের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নলছিটি উপজেলার দক্ষিণ কামদেবপুর গ্রামের শারমিন আক্তার নামের এক নারী দুই লাখ টাকা সঞ্চয়পত্র কেনার জন্য ঝালকাঠি শহরের প্রধান ডাকঘরে আসেন। এসময় তার হাত থেকে টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে ঝন্টু শেখ। তখন ওই নারী চিৎকার দিয়ে তাকে ঝাপটে ধরে। এসময় সেখানে উপস্থিত গ্রাহকরা ঝন্টুকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

ঝালকাঠি থানার উপ-পরিদর্শক (এসআই) গোতম চন্দ্র ঘোষ বলেন, ঝন্টু শেখের বিরুদ্ধে ছিনতাইয়ে অভিযোগে মামলা করেছেন ভুক্তভোগী ওই নারী। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আতিকুর রহমান/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।