ফেনীতে স্ত্রী হত্যায় স্বামীর মৃত্যুদণ্ড

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০২:৫৮ পিএম, ০৩ অক্টোবর ২০২২

ফেনীর সোনাগাজীতে স্ত্রী হত্যায় সালাউদ্দিন সেলিম (৩৭) নামের এক যুবককে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে এক লাখ টাকা জরিমানা করা হয়।

সোমবার (৩ অক্টোবর) নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক ওসমান হায়দার এ রায় দেন। তার বাড়ি উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের ভাদাদিয়া গ্রামে।

আদালত গৃহবধূর শ্বশুর মো. সোলেমান (৬৫) ও ননদ সুলতানা আক্তার পলিকে (৩০) খালাস দেন। রায় ঘোষণার সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন না।

আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) হাফেজ আহম্মদ জানান, বিভিন্ন সময় স্ত্রী বিবি খাদিজা আক্তার রুবির পরিবারের কাছে তিন লাখ টাকা দাবি করেন সালাউদ্দিন সেলিম। টাকা না পাওয়ায় ২০১২ সালের ২৫ সেপ্টেম্বর তাকে পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় রুবির ভাই সাইফুল ইসলাম সোনাগাজী মডেল থানায় হত্যা মামলা করেন।

তিনি আরও জানান, মামলার তদন্ত কর্মকর্তা শ্রীবাস চন্দ্র দাস ২০১৩ সালের ৪ ফেব্রুয়ারি আদালতে চার্জশিট দাখিল করেন। একই বছরের ১১ সেপ্টেম্বর চার্জগঠনের পর বিচারকাজ শুরু করেন আদালত।

আবদুল্লাহ আল-মামুন/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।