স্কুলছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ করে ভিডিও ধারণ, প্রেমিক গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুষ্টিয়া
প্রকাশিত: ০৩:৪৯ পিএম, ০৩ অক্টোবর ২০২২

কুষ্টিয়ার কুমারখালীতে এক স্কুলছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ এবং সেই ভিডিও ধারণ করে ছড়িয়ে দেওয়ার মামলায় আলামিন হোসেন (২৪) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‍্যাব।

রোববার (২ অক্টোবর) দিনগত রাতে অভিযান চালিয়ে গাজীপুর থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আলামিন কুমারখালী উপজেলার আলাউদ্দিন নগর এলাকার মুক্তার হোসেনের ছেলে।

র‍্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খান এতথ্য নিশ্চিত করেছেন।

র‍্যাব জানায়, কুমারখালী উপজেলার দশম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে প্রেমের অভিনয় করে আসছিলেন পার্শ্ববর্তী আলাউদ্দিন নগর এলাকার যুবক আলামিন হোসেন। গত ৬ মার্চ রাতে তিনি প্রেমিকাকে তার বাড়িতে ডেকে নিয়ে আসেন। সেখানে আগে থেকে অবস্থান করেছিলেন তার দুই বন্ধু ইমন ও নাকিব। একপর‍্যায়ে আলামিন ও তার দুই বন্ধু ওই কিশোরীকে ধর্ষণ করেন।

ধর্ষণের ঘটনা ইমন তার মোবাইলে ভিডিও করে রাখেন। পরে ওই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ওই কিশোরীকে একাধিকবার ধর্ষণ করেন আলামিন। একপর‍্যায়ে ওই ভিডিও গ্রামের কয়েকজন যুবকের মোবাইলে ছড়িয়ে দিলে বিষয়টি জানাজানি হয়। এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর দাদি বাদী হয়ে গত ২২ সেপ্টেম্বর কুমারখালী থানায় মামলা করেন।

মামলার বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান র‍্যাব কর্মকর্তা মোহাম্মদ ইলিয়াস খান।

আল-মামুন সাগর/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।