স্ত্রীর ওড়নায় ঝুলছিল স্বামীর মরদেহ

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি কালীগঞ্জে (গাজীপুর)
প্রকাশিত: ০৯:০৫ এএম, ০৪ অক্টোবর ২০২২
ফাইল ছবি

গাজীপুরের শ্রীপুর উপজেলার দক্ষিণ ধনুয়া এলাকা থেকে জহিরুল ইসলাম (২২) নামে এক তরুণের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৩ অক্টোবর) সন্ধ্যার দিকে ওই এলাকার জসিমের বাড়ি থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

নিহত জহিরুল ময়মনসিংহের নান্দাইল থানার হালিউরা গ্রামের আব্দুস সোবহানের ছেলে। তিনি স্থানীয় একটি কারখানায় চাকরি করতেন।

স্থানীয়রা জানান, গত দুই মাস ধরে জহিরুল তার স্ত্রীকে নিয়ে ওই বাড়িতে ভাড়া থাকতেন। সোমবার সকালে শরীর অসুস্থতার কারণে কাজে যাবেন না বলে স্ত্রীকে জানান তিনি। পরে স্ত্রী কারখানায় চলে যান। অফিস ছুটি শেষে সন্ধ্যায় বাড়িতে এসে দরজা বন্ধ দেখতে পান। অনেক ডাকাডাকি করেও জহিরুলের কোনো সাড়াশব্দ না পেয়ে স্থানীয়দের সহযোগিতায় দরজা খুলে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান স্ত্রী। পরে পুলিশে খবর দিলে স্ত্রীর ওড়না প্যাঁচানো জহিরুল ইসলামের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

মঙ্গলবার (৪ অক্টোবর) সকালে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি জানান, ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আব্দুর রহমান আরমান/এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।