সাম্প্রদায়িক সম্প্রীতি আছে বলেই দেশ এগিয়ে যাচ্ছে: ইঞ্জিনিয়ার সবুর

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০১:৪৪ এএম, ০৫ অক্টোবর ২০২২

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার টানা ক্ষমতায় আছে বলেই দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রয়েছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর।

তিনি আরও বলেছেন, সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় আছে বলেই দেশ উন্নয়নে এগিয়ে যাচ্ছে। কিন্তু বিগত বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে দেশে কোনো সাম্প্রদায়িক সম্প্রীতি ছিল না। পূজার সময় মন্দিরে মন্দিরে হামলা, বাড়ি ঘরে হামলা চালানো হতো। কিন্তু বর্তমানে দেশে সম্প্রীতি বজায় রয়েছে। যার যার ধর্ম সে সে পালন করছে, উৎসব করছে দেশের সব মানুষ।

মঙ্গলবার (৪ অক্টোবর) দুর্গাপূজার মহা নবমী উপলক্ষে নিজ এলাকা কুমিল্লার দাউদকান্দি উপজেলার বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনের সময় তিনি এসব কথা বলেন।

ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বলেন, বিএনপি সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এ ব্যাপারে সবাইকে সজাগ থাকতে হবে। যে কোনো ষড়যন্ত্র রুখে দিতে হবে। দেশের শান্তি বিনষ্টকারীদের সাধারণ জনগণকে সঙ্গে নিয়ে কঠোরভাবে প্রতিহত করা হবে।

তিনি আরও বলেন, নির্বাচনের বেশি সময় বাকি নেই। আগামীতেও যেন শেখ হাসিনা ক্ষমতায় আসতে পারে সে জন্য সবাইকে সঙ্গে নিয়ে কাজ করতে হবে।

এসময় কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বশিরুল আলম মিয়াজি, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মহিউদ্দিন সিকদার, সহসভাপতি এসএম কেরামতসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসইউজে/এমএইচআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।