সিরাজগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০১:৩৭ পিএম, ০৬ অক্টোবর ২০২২
গৃহবধূর মৃত্যুর খবরে বাড়িতে স্বজন ও প্রতিবেশীর ভিড়

সিরাজগঞ্জ সদর উপজেলায় মার্জিয়া খাতুন (২৫) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। স্বজনদের দাবি তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

বুধবার (৫ অক্টোবর) দিনগত রাত সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত স্বামী আহসান উল্লাহকে (৩০) আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ১০ বছর আগে উপজেলার শিয়ালকোল ইউনিয়নের চন্ডিদাসগাঁতী পূর্বপাড়া গ্রামের মৃত আব্দুল হাইয়ের ছেলে আহসানের সঙ্গে বিয়ে হয় মার্জিয়ার। বিয়ের পর তাদের ঘরে এক ছেলে ও দুই মেয়ে জন্ম নেয়। বিয়ের সময় আড়াই লাখ টাকা যৌতুকও নিয়েছিল ছেলের পরিবার।

মার্জিয়ার বাবা আব্দুল মালেক অভিযোগ করে বলেন, ‘বিয়ের পর থেকেই তাদের পারিবারিক কলহ লেগে থাকতো। বুধবার দিনগত রাত সাড়ে ৩টার দিকে আহসান আমাকে ফোন দিয়ে জানায়, মেয়ের যেন কী হয়েছে। গিয়ে দেখি মেয়ে আর নেই। গলায় কালো দাগ ও মুখ ফুলে গেছে।’

মার্জিয়ার মা রুখসানা বেগম বলেন, ‘মেয়েকে গভীর রাতে ঘুমন্ত অবস্থায় গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করেছে আহসান। আমি তার ফাঁসি চাই।’

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জাগো নিউজকে বলেন, গৃহবধূর স্বামী আহসানকে আটক করা হয়েছে। কেন এ হত্যাকাণ্ড ঘটেছে তার রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।

এসজে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।