নারায়ণগঞ্জে শ্বাসরোধে যুবককে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৪:৩৮ পিএম, ০৬ অক্টোবর ২০২২

নারায়ণগঞ্জের ফতুল্লায় ইমন মিয়া (২২) নামের এক যুবককে শ্বাসরোধ ও ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (৬ অক্টোবর) দুপুরে ফতুল্লার হাজিগঞ্জ মুলিবাঁশ এলাকার একটি পরিত্যক্ত বাড়ি থেকে তার মরদেহটি উদ্ধার করেছে পুলিশ।

ইমন ওই এলাকার ইব্রাহীম হোসেন ইবু মিয়ার ছেলে। তিনি হাজীগঞ্জ মুক্তিযোদ্ধা সড়কের দেলোয়ার হোসেনের ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন। তার গলায় লোহার শিকল ও দড়ি পেঁচানো ছিল। সেই সঙ্গে শরীরের একাধিক স্থানে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

নিহতের বাবা ইবু বলেন, ইমন মাদকাসক্ত ছিল। স্থানীয় কিছু মাদকাসক্তদের সঙ্গে তার চলাফেরা ছিল। তাকে মাদকমুক্ত করতে অনেক চেষ্টা করা হয়েছে কিন্তু মাদক ছাড়েনি সে। হয়তো মাদক নিয়ে বিরোধের জের ধরে তাকে হত্যা করা হয়েছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাসুদ রানা জাগো নিউজকে বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত চলমান রয়েছে পরে বিস্তারিত বলা যাবে।

মোবাশ্বির শ্রাবণ/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।