শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনা: শামীম ওসমান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৯:৪৩ পিএম, ০৬ অক্টোবর ২০২২

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনা। তিনি তৃণমূলের নেতাকর্মীদের হৃদয়ে বাস করেন। জাতির পিতার কন্যা শেখ হাসিনা শুধু আওয়ামী লীগের স্পন্দন না, তিনি আমার বাচ্চা, আপনার বাচ্চার ভবিষ্যৎ।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) রাতে শহরের ইসদাইর এলাকার ওসমানী স্টেডিয়ামে দলের তৃণমূল নেতাকর্মীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

শামীম ওসমান আরও বলেন, ‘অনেক খেলা হচ্ছে। টার্গেট ঢাকা, নারায়ণগঞ্জ ও মুন্সিগঞ্জ। এ জায়গাগুলোকে অস্থিতিশীল করার চেষ্টা করা হচ্ছে। আমরা মোকাবিলা করবো। এ দেশের হাতেগোনা রাজাকার ছাড়া আমরা সবাই কিন্তু সোলজার। আমাদের নেত্রী বারবার বলছেন, সারা পৃথিবীর নেতারা মনে করছেন দুর্ভিক্ষ হতে পারে। আমাদের নির্দেশ দিয়েছেন এক ইঞ্চি জমিও যেন আমরা ফেলে না রাখি।’

শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনা: শামীম ওসমান

তিনি বলেন, কয়েকদিন আগে গ্রিড ফেল করলো। আমরা কত বিরক্ত হচ্ছিলাম। অথচ আট দশ বছর আগে আমরা প্রতিদিনই এমন ভোগান্তির শিকার হতাম।

এ সময় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি চন্দনশীল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়া, বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদ, সাধারণ সম্পাদক কাজিম উদ্দিনসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

মোবাশ্বির শ্রাবণ/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।