মাহফিল শেষে ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় ৩ কিশোর নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরগুনা
প্রকাশিত: ০৮:৩১ এএম, ০৪ নভেম্বর ২০২২
হাসপাতালে নিহতের স্বজনদের আহাজারি

বরগুনার বেতাগী উপজেলায় মাহফিল শেষে ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় তিন কিশোর প্রাণ হারিয়েছে।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) দিনগত রাত ১২টার দিকে উপজেলার খাঁনেরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত হওয়া তিন কিশোরের মধ্যে একজনের পরিচয় পাওয়া যায়নি এখনো। এদের প্রত্যেকের বয়স ১৩ থেকে ১৬ বছরের মধ্যে।

নিহত দুজন হলো- বেতাগী উপজেলার কালিকাবাড়ি গ্রামের বাসিন্দা কবির মৃধার ছেলে ইয়াসিন আরাফাত (১৩), বড় মোকামিয়া গ্রামের বাসিন্দা রফিক মৃধার ছেলে রাব্বি (১৬)। অপর কিশোরের পরিচয় এখনো পাওয়া যায়নি। তবে তার বয়স আনুমানিক ১৪ বছর।

বেতাগী থানা ও পারিবারিক সূত্রে জানা যায়, বরগুনার মোকামিয়া দরবার শরিফের মাহফিলে আসে রাব্বি, আরাফাতসহ তিনজন। মাহফিল শেষে বাড়ি ফেরার পথে সড়কে মোটরসাইকেল দুর্ঘটনা হয়। এতে তিন কিশোরই মারা যায়।

ba-12

নিহত রাব্বির বড় ভাই রাজিব বলেন, ‘বাড়ি থেকে চাচার মোটরসাইকেল নিয়ে মাহফিলে যায় রাব্বি। বাড়ি ফেরার পথে দুর্ঘটনাটি ঘটে। ওর সঙ্গে বন্ধু ইয়াসিন আরাফাত ছিল বলে জানি। তবে নিহত অপর কিশোর কে তা জানি না।’

ইয়াসিনের নানা খালেক মোল্লা বলেন, আ‘মার নাতি ইয়াসিন ছোট থেকে আমার কাছে বড় হয়েছে। ও আমাকে ছেড়ে এভাবে চলে গেলো।’

বেতাগী থানার উপ-পরিদর্শক(এসআই) জিহাদ জাগো নিউজকে বলেন, ‘গাড়ির গতি এত বেশি ছিল যে, রাস্তার পাশে থাকা দূরত্ব পরিমাপক ভিত্তিপ্রস্তরও ভেঙে দুমড়ে-মুচড়ে গেছে।’

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম জাগো নিউজকে বলেন, তিনজনকে উদ্ধার করে বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।

এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।